মসজিদে লাউডস্পিকার বন্ধ করার জন্য অধ্যাদেশ জারি করুক কেন্দ্র আর্জি শিবসেনার

6
মসজিদে লাউডস্পিকার বন্ধ করার জন্য অধ্যাদেশ জারি করুক কেন্দ্র আর্জি শিবসেনার

এবার বিজেপি সরকারের একসময়কার বন্ধু শিবসেনা আর্জি জানিয়েছে মসজিদের মাইক বাজানো বন্ধ করা হোক। শব্দ দূষণ নিয়ন্ত্রণ করতেই এই আর্জি শিবসেনার। সম্প্রতি শিবসেনার পত্রিকা সামনায় লেখা হয়েছে, এই লাউডস্পিকার বন্ধ করার জন্য অধ্যাদেশ জারি করুক কেন্দ্র।

কিছুদিন আগেই শিবসেনার একজন নেতা পান্ডু রং শাকপাল প্রস্তাব দেন, মুসলিম শিশুদের মধ্যে আজান প্রতিযোগিতা নিয়ে। আর এই নিয়ে তীব্র বিতর্ক করেন বিজেপি সরকার। এরপরেই শিবসেনা তাদের পত্রিকা সামনায়, থেকে বিজেপিকে কটাক্ষ করে জবাব দেয়, যারা দেশের কৃষকদের সন্ত্রাসবাদি বলে অভিহিত করেন তাদের কাছে আর কি আশা করা যায়। এর সাথে আর একটু খোঁচা দিয়ে বলেন, শিবসেনা নাকি নিজের আদর্শ ত্যাগ করেছে? কিন্তু দেখা যাচ্ছে ঈদের প্রসাদ খাচ্ছে বিজেপি।

এখানেই শেষ নয় শিবসেনা আরও জানিয়েছেন, এমন কিছু ছবিও আছে যেখানে এই কৃষকরাই একসময় দেশের সীমান্ত রক্ষা করেছে। এমনকি তাদের সন্তানরাও এখন সীমান্তে দাঁড়িয়ে। তাদের সন্ত্রাসবাদি বলে অভিহিত করছে বিজেপি সরকার, সত্যি আর বলার কিছুই নেই। দেশের মধ্যে ২২ কোটি মুসলিম যেটা নিয়ে আমরা রাজনীতি করতে চাইনা। তবে বিজেপি গো হত্যা বিরুদ্ধ আইন আনলেও, বিজেপি শাসিত গোয়া উত্তর-পূর্বের রাজ্যে এখনও চলছে গরু কেনাবেচা।