শিল্পা শেট্টির বোন শমিতাকেও একটি ছবিতে লঞ্চ করার কথা ভাবছিলেন রাজঃ গহনা বশিষ্ঠ

24
শিল্পা শেট্টির বোন শমিতাকেও একটি ছবিতে লঞ্চ করার কথা ভাবছিলেন রাজঃ গহনা বশিষ্ঠ

পর্ন ছবি তৈরি এবং সামাজিক মাধ্যম ব্যবহার করে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগের পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার হয়েছেন রাজ কুন্দ্রা। বিগত কয়েকদিন ধরেই তার বিরুদ্ধে একেরপর এক বিস্ফোরক অভিযোগ উঠে আসছে। বলিউডের একাধিক মডেল-অভিনেত্রীই রাজের বিরুদ্ধে এই একই বিষয়ে অভিযোগ এনেছেন। এবার জানা গেল শিল্পা শেট্টির বোন অর্থাৎ রাজের শ্যালিকা শমিতাকেও নিজের একটি ছবিতে লঞ্চ করার কথা ভাবছিলেন রাজ।

সম্প্রতি এমনই বিস্ফোরক তথ্য দিলেন পর্ন কাণ্ডে জড়িত অপর আরেক অপরাধী গহনা বশিষ্ঠ। গহনা জানিয়েছেন, ছবি, ভিডিও এবং ওয়েব সিরিজ বানানোর ক্ষেত্রে বলিউডের মডেল অভিনেত্রীদের পাশাপাশি শ্যালিকা শমিতাও ছিলেন রাজের নজরে। ‘বলিফেম’ নামের একটি নতুন অ্যাপ লঞ্চ করার পরিকল্পনা ছিল রাজের। সেই অ্যাপ্লিকেশনে মিউজিক ভিডিও, ছবি, ওয়েব সিরিজ বানানোর পরিকল্পনা করা হয়েছিল।

আর সেই অ্যাপ্লিকেশনের একটি ওয়েব সিরিজের জন্যই নাকি শমিতাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ। শমিতাকে পরিচালনার দায়িত্ব গহনার উপরেই দেওয়া হয়েছিল। যদিও ওই নতুন অ্যাপটিতে সিনেমা, সিরিজের পাশাপাশি পর্ন ভিডিও দেখারও ব্যবস্থা রাখা হতো কিনা, সে সম্পর্কে স্পষ্ট করে কিছু জানাননি গহনা। সম্প্রতি রাজ কুন্দ্রার বাড়িতে তল্লাশি চালিয়ে ৭০টি পর্ন ভিডিও উদ্ধার করেছে মুম্বই পুলিস।

মুম্বাই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, হটশট অ্যাপের মাধ‍্যমে এই ভিডিওগুলি সাধারণ মানুষ দেখতে পেতেন। প্রথমদিকে প্লে স্টোর থেকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করা যেত। তবে পরে প্লে স্টোর থেকে অ্যাপ্লিকেশনটি সরিয়ে নেওয়া হয়। সফট পর্ন বা পর্ন ভিডিও থেকে রাজের রোজগারের পরিমাণ সম্প্রতি একটি ফাঁস হয়ে যাওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে জানতে পেরেছে মুম্বাই পুলিশ। এই ঘটনার সঙ্গে শিল্পা জড়িত কিনা, সেই বিষয়েও প্রশ্ন উঠছে। তবে মুম্বাই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, শিল্পা এই ঘটনার সঙ্গে জড়িত আছেন এমন কোনো তথ্য-প্রমাণ এখনো মেলেনি।