রাজ কুন্দ্রা গ্রেফতারের পর এই প্রথম মুখ খুললেন শিল্পা! দেখুন কি বললেন

39
রাজ কুন্দ্রা গ্রেফতারের পর এই প্রথম মুখ খুললেন শিল্পা! দেখুন কি বললেন

90- এর দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম Shilpa Shetty। এখন তিনি আর অভিনয় করেন না। তবে তাঁর মারকাটারি ফিগার আর ‘Forever Young’ লুকে আজও কুপোকাত হয় অসংখ্য পুরুষ হৃদয়। সোমবার রাতেই Pornographic Content বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন তার স্বামী Raj Kundra। তাঁকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ যা নিয়ে গোটা দেশে শোরগোল পড়ে গিয়েছে।

সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল জানিয়েছেন “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। গত ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে।”

পর্ণকান্ডে ৪৫ বছর বয়সী রাজ কুন্দ্রাকে “মূল ষড়যন্ত্রকারী” হিসাবে চিহ্নিত করেছে পুলিশ। আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রয়েছেন রাজ। প্রসঙ্গত রাজের গ্রেফতারির পর এখন একটাই প্রশ্ন উঠে আসছে তাহলে কি এবার রাজের অন্যতম বিজনেস পার্টনার তথা স্ত্রী শিল্পা শেট্টিকেও কি পর্নকাণ্ডে ডাক পাঠানো হবে মুম্বইয়ের অপরাধ দমন শাখার পক্ষ থেকে? এপ্রসঙ্গে মুম্বই পুলিশ জানিয়েছে, এই মুহূর্তে তাদের তরফে শিল্পাকে সমন জারি করা হচ্ছে না।

তবে স্বামীর গ্রেফতারির পর থেকে মুখে কুলুপ আঁটলেও শেষমেষ নীরবতা ভেঙেছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। বৃহস্পতিবার রাতে শিল্পা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অর্থপূর্ণ পোস্ট করেছেন। পোস্টে আমেরিকান কার্টুনিস্ট, লেখক, জেমস থার্বারের লেখা একটি বইয়ের পৃষ্ঠার ছবি তুলে ধরেছেন। সেই উক্তিতে লেখা রয়েছে ‘রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।’

Shilpa Shetty on instagtam after husband raj kundra arrest in port case