স্বামীকে বাঁচাতে বন্দুক চালানোর ট্রেনিং নিচ্ছে শ্রীময়ী! ভিডিও ভাইরাল হতেই ক্ষুব্ধ দর্শক

6
স্বামীকে বাঁচাতে বন্দুক চালানোর ট্রেনিং নিচ্ছে শ্রীময়ী! ভিডিও ভাইরাল হতেই ক্ষুব্ধ দর্শক

শ্রীময়ী থেকে গায়েব হয়ে গিয়েছেন রোহিত সেন। তাকে নাকি অপহরণ করা হয়েছে! এদিকে পুলিশের দ্বারস্থ না হয়ে প্রাইভেট গোয়েন্দা কাজে লাগিয়ে স্বামীকে খুঁজে বের করার প্রচেষ্টা করছে শ্রীময়ী। শুধু তাই নয়, দুষ্কৃতীদের সঙ্গে লড়াই করার উদ্দেশ্যে বন্দুক চালানোর ট্রেনিংও নিয়ে ফেলেছে শ্রীময়ী। গল্পের গরু যেভাবে ক্রমাগত গাছে উঠছে তাতে বেজায় বিরক্ত দর্শক।

চ্যানেলের তরফ থেকে শেয়ার করা প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে চোখে চশমা, কানে হেডফোনে ময়দানে নেমে বন্দুক চালানো শিখছে শ্রীময়ী। ইন্দ্রানী হালদার নিজেও এর ভিডিও শেয়ার করেছেন। শ্রীময়ীর সঙ্গেই বন্দুক চালানো শিখেছে তার পরিচারিকা মিঠুদি। এমনেতেই ভিডিও দেখি সোশ্যাল মিডিয়াতে হাসির ফোয়ারা ছুটছে।

নেটিজেনদের দাবি, গল্পের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় গাঁজাখুরি গল্প বাড়িয়েই চলেছেন! কেউ কেউ লিখছেন, শ্রীময়ী এবার মহাকাশে যাবে! তাকে সেই ব্যবস্থা করে দেওয়া হোক। ফের ধারাবাহিক বন্ধের দাবিতে সরব নেটিজেনরা।

তবে যতই ধারাবাহিক বন্ধের দাবি উঠুক না কেন, শ্রীময়ীর এই নতুন টুইস্ট কিন্তু দর্শক বেশ উপভোগ করছেন, তা টিআরপি লিস্ট থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে। আবারও সেরা দশে পৌঁছে গিয়েছে শ্রীময়ী। আসলে ধারাবাহিক ঘিরে বিতর্ক কিছু কম নেই। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই শ্রীময়ী বন্ধের ডাক ওঠে।