ইন্ডাস্ট্রিতেও তাকে ধর্ষণ করা হয়েছে! বিস্ফোরক পপ গায়িকা লেডি গাগা

15
ইন্ডাস্ট্রিতেও তাকে ধর্ষণ করা হয়েছে! বিস্ফোরক পপ গায়িকা লেডি গাগা

আমেরিকার জনপ্রিয় পপ গায়িকা লেডি গাগা। তার সুরের জাদুতে মেতে উঠেছে সারা দুনিয়া। তার গাওয়া গানগুলি পপ সঙ্গীতের দুনিয়ায় আলাদা স্থান পেয়েছে। সঙ্গীত অনুরাগীদের অত্যন্ত প্রিয় গায়িকা লেডি গাগা। বর্তমানে তার খ্যাতি সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। তবে এই খ্যাতি অর্জন করতে থাকে কিন্তু চরম মাশুল গুনতে হয়েছে। সম্প্রতি আমেরিকান পপ সিঙ্গার একটি সাক্ষাৎকারে নিজের দুর্বিষহ অভিজ্ঞতার কথা তুলে ধরলেন।

লেডি গাগা জানিয়েছেন, খুব ছোট বয়স থেকেই তাকে যৌন নির্যাতনের শিকার হতে হয়েছে। বালিকা অবস্থাতে যৌন হেনস্থার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তিনি অভিযোগ জানিয়েছেন, মাত্র ১৯ বছর বয়সেই তাকে হেনস্থা হতে হয়েছিল। এক প্রযোজক তাকে তার সামনে নগ্ন হয়ে নাচার নির্দেশ দিয়েছিল। তিনি তাতে রাজি না হওয়াতে তার গানের রেকর্ডিং পুড়িয়ে দেওয়ারও হুমকি দেয় ওই প্রযোজক।

প্রযোজকের মুখে এমন হুমকির কথা শুনে রীতিমত স্তম্ভিত হয়ে যান তিনি। এমন কুৎসিত মন্তব্যও যে করতে পারেন কেউ, তা তিনি ভাবতেই পারেননি। ইতিপূর্বে ২০১৪ সালেও লেডি গাগা মারাত্মক অভিযোগ করেছিলেন। তিনি অভিযোগ করেছিলেন, ইন্ডাস্ট্রিতে তাকে ধর্ষণ করা হয়েছে। সেই সময় প্রায় এক মাস তাকে স্টুডিওতে বন্ধ করে রাখা হয়েছিল!