মা হওয়ার পর এই প্রথম ভিডিও শেয়ার করলেন শুভশ্রী, আনওয়ান্টেড এর পক্ষ থেকে জানালেন শারদীয়ার শুভেচ্ছা

15
মা হওয়ার পর এই প্রথম ভিডিও শেয়ার করলেন শুভশ্রী আনওয়ান্টেড এর পক্ষ থেকে জানালেন শারদীয়ার শুভেচ্ছা

টলিউডের সুন্দরী এবং অভিজ্ঞ অভিনেত্রীদের মধ্যে একজন হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে বাংলার সবথেকে জনপ্রিয় নায়িকাদের মধ্যে তিনি অন্যতম। সম্প্রতি তিনি মা হয়েছেন। এখন তিনি মাতৃত্বের স্বাদ সম্পূর্ণভাবে অনুভব করছেন। রাজ চক্রবর্তী কে ভালবেসে বিয়ে করার পর সুখের সংসারে আগমন হল ছোট পুত্রসন্তানের।

পুত্র সন্তানের ছবি এর মধ্যে বহুবার শেয়ার করেছেন রাজ এবং শুভশ্রী। সেই ছবিতে তাকে আদর এবং ভালোবাসা এবং আশীর্বাদে ভরিয়ে দিয়েছেন আপামর জনতা। কখনো বাবার কোলে চুপ করে বাবার কথা শুনতে দেখা যাচ্ছে তাকে, কখনোবা ঠাকুমার কোলে শুয়ে অবাক দৃষ্টিতে ঠাকুমাকে দেখছে ছোট্ট শিশু, এমন অনেক সুন্দর ছবি এবং ভিডিও শেয়ার করছেন রাজ এবং শুভশ্রী। তাদের জীবনের বেঁচে থাকার নতুন মানে খুঁজে পেয়েছেন তারা।

তবে সদ্য মা হবার পর ভবিষ্যতের কথা ভাবতে শুরু করে দিয়েছেন শুভশ্রী। একটি সন্তানকে পৃথিবীতে আনার মানে হল তাকে সঠিক এবং সুন্দরভাবে বড় করে তোলা। যাতে তার কোন অসুবিধা না হয়, সে দিকে সবসময় খেয়াল রাখা। অভিভাবকের আয়ের পারে একটি সন্তানকে সুন্দর ভবিষ্যত দিতে। প্রথম সন্তান এরপর তারা যাতে এই মুহূর্তে দ্বিতীয়বার সন্তান জন্ম দিতে পারেন, সেই দিকে সম্পূর্ণ খেয়াল রাখবেন তারা। তবে অদূর ভবিষ্যতে অবশ্যই তারা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চাইবেন। কিন্তু এই মুহূর্তে শুভশ্রী গর্ভনিরোধক পিল অথবা ওষুধ খাচ্ছেন।

সম্প্রতি শুভশ্রী তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তিনি সকলকে বলেছেন,”সবাই কেমন আছো? আমি খুব ভালো আছি। কিছুদিন পরেই আমাদের সকলের প্রিয় দুর্গাপূজা। সকলের প্রস্তুতি নিশ্চয়ই শুরু হয়ে গেছে? কেনাকাটা নিশ্চয়ই শেষ”?

এরপরই তিনি বলেন,”আনওয়ান্টেড ২১ ডেস এর পক্ষ থেকে শারদীয়ার অনেক অনেক শুভেচ্ছা”। এরপরই তিনি ইনস্টাগ্রামে লিখেছেন,”পুজো তো চলে এলো। কিন্তু এ বছর পুজোয় একটি টুইস্ট আছে। মা দুর্গাকে কিভাবে আহ্বান জানাবে সকলে? সকলে আমাকে কমেন্ট করে জানাও।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের এই পোস্টটি তে অনেকেই জানতে চেয়েছেন,”তিনি এত তাড়াতাড়ি কি করে রোগা হয়ে গেলেন? কিভাবে নিজেকে মেন্টেন করছেন? এছাড়াও তাকে নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।