উন্মুক্ত বক্ষ বিভাজিকা, কালারফুল ম্যাক্সি ড্রেসে নিজেকে রাঙিয়ে তুলেছেন কৃতি শ্যানন

21
উন্মুক্ত বক্ষ বিভাজিকা, কালারফুল ম্যাক্সি ড্রেসে নিজেকে রাঙিয়ে তুলেছেন কৃতি শ্যানন

বলিউডে বহু সুন্দরী গ্ল্যামারাস নায়িকাদের ছড়াছড়ি, তারই মধ্যে এক উজ্জ্বল নাম কৃতি শ্যানন। যদিও একজন মডেল হিসেবেই তার এই গ্ল্যামার জগতে পদার্পণ হয়েছিল, এরপর হঠাৎই তিনি এ তেলেগু সিনেমা তে কাজ করেন নাম নেনু কাদ্দি। এই সিনেমা নিয়েই তার সিনেমা জগতের প্রথম শুরু, এরই সুবাদে তিনি বলিউডে সাব্বির খানের একটি রোমান্টিক অ্যাকশনধর্মী সিনেমাতেও অভিনয় করার সুযোগ পেয়ে যান, সিনেমাটি হল হিরোপান্তি।

সেই সিনেমাতেই কৃতির সাথে আরো একজন অভিনেতা টাইগার শ্রফ ডেবিউ করেছিলেন এবং নিজের অভিনয় দক্ষতার সুবাদে ফিল্মফেয়ার পুরস্কার পান কৃতি, সেরা নবাগত অভিনেত্রী পুরস্কার তার ঝুলিতে আসে। এরপরে আর তাকে পিছন ফিরে তাকাতে হয়নি, একের পর এক হিট মুভি করে গেছেন লুকা চুপি, হাউসফুল ৪ দিলওয়ালে এমনকি নামিদামি অভিনেতা সাথেও কাজ করেছেন যেমন শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুত, কার্তিক আরিয়ান, অক্ষয় কুমারের সাথে, যা যে কোন অভিনেত্রী স্বপ্ন থাকে অভিনেতাদের সাথে কাজ করার কিন্তু সেই সুযোগ তিনি পেয়ে গেছেন।

সদ্য হাম দো হামারে দো সিনেমার শুটিং শেষ করেছেন। তবে শুটিং শেষ করে নিয়ে এসেছিলেন চণ্ডীগড়ে, এই ফিল্মের শুটিং হয়েছিল কিন্তু মুম্বাইয়ে ফিরেই তিনি করোণা আক্রান্ত হয়েছিলেন। যদিও এখন তিনি সুস্থ হয়ে উঠেছেন। এরপরের সিনেমার জন্য তিনি প্রস্তুত হয়েছেন, পরবর্তী ছবি বরুণ ধাওয়ানের সাথে ভেরিয়া, একটি হরর কমেডি মুভি করার কথা আছে। এমনকি এর পরেও তার কাছে কাজের অনেক লম্বা লিস্ট আছে তার কাছে। পরিচালক ভুষণ কুমার এর আদি পুরুষ সিনেমাতেও অভিনয় করতে চলেছেন কৃতি। সেখানে তার চরিত্র সীতার ভূমিকায়। একটা বড় এপিক প্রজেক্ট এটি, রামের ভূমিকা আমরা দেখতে পাব প্রভাসকে এবং রাবণের ভূমিকায় অভিনয় করবেন সাইফ আলি খানকে। সমস্ত ভক্তরা তার এই সীতা চরিত্রের অভিনয়ের জন্য মুখিয়ে আছেন।

তবে তারই মাঝে গ্রীষ্মের দাবদাহে তিনি ফ্যাশনের কিছু শর্টে ব্যস্ত, যেখানে তিনি সদ্য একটি ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে, সামারের কিছু কালেকশন তিনি কালারফুল ম্যাক্সি ড্রেস আউটলুকে নিজেকে রাঙিয়ে তুলেছেন, যেখানে তার শরীরের বক্ষ বিভাজিকা যথেষ্ঠ উন্মুক্ত অবস্থায়। এমনিতেও কৃতির ফিগার সুন্দরী ও নাচের পারদর্শিতা বলিউডের প্রথম সারির নায়িকার মধ্যে কৃতির নাম উঠে আসে।

তার মধ্যে এরকম হট লুক আপামর জনতা ফিদা, তার সাথে বড় পাওনা হলো কমেন্টস। তার এই লুকস্এ মুগ্ধ হয়ে কমেন্টস করেছেন বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চন। যা দেখে খুশি কৃতি এবং তার আনন্দের সীমা নেই। আর এমনিতেও এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আসার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে, যেমন হট গার্লকে দেখার জন্য মানুষ সবসময় মুখিয়ে থাকে।