শনিদেবের রোষে ছারখার হয়ে যায় জীবন! শনির প্রকোপ কমাতে মানুন এই নিয়ম গুলি

8
শনিদেবের রোষে ছারখার হয়ে যায় জীবন! শনির প্রকোপ কমাতে মানুন এই নিয়ম গুলি

জ্যোতিষশাস্ত্রে ক্ষতিকর গ্রহ বলতে শনি অন্যতম। সূর্য ও ছায়ার পুত্র শনি। শনির প্রকোপ থেকে রক্ষা পেতে মানুষকে কত কীই না করতে হয়। অনেকে নানা রকম গ্রহরত্ন পাথর ধারণ করে। যে যেমন কাজ করে, তাকে তেমন ফল দেন শনি। অর্থাৎ শনি হলেন কর্মফলের দেবতা। যদি কোনো ব্যক্তির উপরে শনিদেব সন্তুষ্ট হন সেক্ষেত্রে তাঁর জীবনে খুশির সীমা থাকে না। তাঁকে রুখতে পারে এমন কেউই নেই ৷ অন্যদিকে শনিদেবের রোষে জীবন একেবারে ছারখার হয়ে যায় ৷ মানুষের জীবন নানা সমস্যায় জর্জরিত হয়ে পড়ে ৷

ভালো মন্দ সব কর্মেরই বিচার করে থাকেন শনিদেব। তাই কোনো ব্যক্তির জীবনে যদি সাড়ে সাতি চলে তাহলে শনিদেবের প্রকোপে তাঁর জীবনে নেমে আসতে পারে অশান্তির ঝড়। কিন্তু এই সময়ে যদি কাউকে আপনি সাহায্য করে থাকেন তাহলে আপনার ওপর শনিদেবের শুভ দৃষ্টি পড়বেই পড়বে। বর্তমানে মকর রাশিতে চলছে সাড়ে সাতি। আজকের প্রতিবেদনের বিষয় কিভাবে শনিদেবের কৃপাদৃষ্টি লাভ করতে পারেন আপনি। চলুন তবে দেরী না করে দেখে নেওয়া যাক সেই সমস্ত উপায়গুলি।

শনিদেবের প্রকোপ থেকে রেহাই পেতে প্রথমেই অনৈতিক কার্যকরণ বন্ধ করতে হবে। না হলে শনির রোষ থেকে আপনার নিস্তার নেই।

শনিদেবতাকে শ্রমের দেবতাও বলা হয়। যারা কঠোর পরিশ্রমী, শনিদেব তাদের প্রতি সহায় হন এবং তাদের কোনোভাবে বিরক্ত করেন না। বরং তাদের সম্মান রক্ষা করেন।

শনি একটি ন্যায়প্রিয় গ্রহ। যারা অন্যের ক্ষতি করে, দুর্বল – দরিদ্রদের শোষণ করে পৈশাচিক আনন্দ উপভোগ করে শনিদেব তাদের কঠোর শাস্তি দেন।