হানি সিং এবং তার পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে কোর্টের দ্বারস্থ স্ত্রী-শালিনী

37
হানি সিং এবং তার পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে কোর্টের দ্বারস্থ স্ত্রী-শালিনী

ইয়ো ইয়ো হানি সিং, হ্যাঁ এই হানি সিং আমাদের অনেকেরই প্রিয় একজন গায়ক। এই হানি সিং আমাদের জীবনে প্রথম এমন গানের ঝড় এনে দিয়েছিলেন যার সঙ্গে আমাদের আগে কখনো পরিচয় হয়নি। তবে শাহরুখ খানের সঙ্গে ব্যক্তিগত সমস্যার ফলে এই গায়ককে তেমন ইন্ডাস্ট্রিতে দেখা যায় না এখন। সম্প্রতি হানি সিং এবং তার পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী শালিনী।

যৌন হিংসা, মানসিক অত্যাচার, শারীরিক হিংসা, আর্থিক তছরুপের মত অভিযোগ এনেছেন তিনি। হানি সিং এবং তার সম্পূর্ণ পরিবারের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হন শালিনী। শালিনীর পক্ষে আদালতে রায় দিয়ে নির্দেশ জারি করেছেন, যাতে তিনি তার সমস্ত অধিকার ফিরে পান। দিল্লির হাজারী আদালতে দাখিল করা হয়েছে হানি সিং এবং তার পরিবারের বিরুদ্ধে। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি উঠেছিল।

শনিবার আইনজীবী সন্দ্বীপ কর, অপূর্ব পান্ডে এবং জি জি কাশ্যপ, শালিনীর পক্ষে আদালতে মামলাটি দাখিল করেছিলেন। আবেদন শোনার পর হানি সিংকে নোটিশ পাঠানো হয়। আগামী ২৮ শে আগস্ট এর মধ্যে হানি সিং এবং তার পরিবারকে কোর্টে উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। আদালত আরো একটি নির্দেশিকা জারি করেছেন যেখানে বলা হয়েছে, হানি সিং এবং শালিনীর নামে যৌথ ভাবে যে সমস্ত স্থাপন এবং অস্থাবর সম্পত্তি রয়েছে তা কোনোভাবে বিক্রি করা যাবে না।

শালিনী এবং হানি সিং এর সম্পর্ক বহুদিনের। ২০১৮ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। যদিও তখন হানি সিং খুব একটা পরিচিত ছিলেন না কারোর কাছে। একই বছরে দিপিকা পাদুকন এবং সাইফ আলী খানের সিনেমাতে গান গাওয়ার ফলে নামডাক হয়ে যায় হানি সিং এর। এরপর একের পর এক গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। ২০১৮ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানের মাধ্যমে স্ত্রীর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দেন হানি সিং। কিন্তু এই ভাবে তাদের সম্পর্ক ভেঙে যাবে তা কেউ ভাবতে পারেনি।