বিয়ের আসরেই শুরু শ্যালিকা ও জামাইবাবুর খুনসুটি! ভাইরাল ভিডিও

18
বিয়ের আসরেই শুরু শ্যালিকা ও জামাইবাবুর খুনসুটি! ভাইরাল ভিডিও

ভারতীয় বিয়ে মানেই এক অন্যরকম আমেজ। তাতে থাকতেই হবে হাসি-মজা-আনন্দ৷ সেই সঙ্গে পাত্র ও পাত্রী পক্ষের খুনসুটি বিয়েবাড়ির আনন্দে এক আলাদাই মাত্রা জোগায়৷ কখনও বরের বন্ধুরা নতুন বৌদির সঙ্গে মজা করেন তো কখনও বৌ-এর বোন-বন্ধুরা জামাইবাবুর থেকে টাকা চেয়ে আনন্দ পায়৷ এবার এমনই এক ঘটনা শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷ এখন বিয়ের ছোট ছোট ভিডিও উঠে আসে ফেসবুক বা ইনস্টাগ্রামে৷ এই সব মজাদার ভিডিও দেখে মন খুলে হাসেন নেটিজেনরাও৷ আর সেই ভিডিওগুলো ভাইরালও হয় তুমুল।

এবার এমনই এক বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যেখানে শ্যালিকা ও জামাইবাবুকে খুনসুটি করতে দেখা গিয়েছে। ভারতীয় বিয়েতে জামাইদের থেকে টাকা চাওয়ার রীতি রয়েছে এবং সেটা শ্যালিকা বা ননদরাই করে থাকেন৷ জামাই যখন মেয়েকে বিয়ে করে নিয়ে আসেন তখন মোটা অঙ্কের টাকা দাবি করেন শ্যালিকারা৷ একই সঙ্গে নতুন বউ শ্বশুরবাড়িতে পা রাখার সঙ্গে সঙ্গে দরজা আটকে টাকার দাবি করেন ননদরাও৷ এসব ব্যাপারে কেউই কম যায় না৷ শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, এক বিয়ে বাড়িতে জামাইবাবুর থেকে টাকা চাইছেন শ্যালিকা৷ প্রধানত জামাইবাবুর জুতো চুরি করা হয় এবং সেই জুতো আদায়ের জন্য টাকা দিতে এক প্রকার বাধ্য হন নতুন জামাই৷ এসব নিয়ে মজা৷ বলিউডের জনপ্রিয় ‘হাম আপকে হ্যায় কৌন’ সিনেমাতে নিশা চরিত্রে অভিনয় করেছিলেন মাধুরী দিক্ষিত৷ সেখানে তাঁর জামাইবাবুর জুতো চুরি করে তার থেকে টাকা চাইছিলেন তিনি৷ আর তার পরিপ্রেক্ষিতে হিট গান ছিল ‘জুতে দো পয়সে লো’৷ অর্থাৎ টাকা দিলে তবেই মিলবে জুতো!

এই বিয়ে বাড়িতেও এমন মজার ঘটনাই ঘটল৷ শ্যালিকা জামাইবাবুর কাছে চেয়ে বসলেন টাকা কারণ তার হাতে তখন রয়েছে প্রিয় জামাইবাবুর জুতো৷ আর সিনেমার মাধুরীর মতো নেচে নেচে তিনিও বলছেন, জুতে দো পয়সে লো! এই ভিডিওটি দেখে নেটিজেনরা খুবই মজা পেয়েছেন৷ অনেকে ভিডিওটি দেখেছেন, এমনকি অনেকে কমেন্ট করেছেন, “শালী-জামাইয়ের সম্পর্ক এমন না হলে হয়”!