শালিক নিজের কণ্ঠস্বরে বলছে হরে কৃষ্ণ হরিবোল! দেখুন ভিডিও

8
শালিক নিজের কণ্ঠস্বরে বলছে হরে কৃষ্ণ হরিবোল! দেখুন ভিডিও

দেশ-বিদেশের প্রতিটি প্রান্তরের নানা খবর আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুহূর্তের মধ্যে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়া বললেই বোঝা যায় একঝাঁক ভাইরাল হওয়া ভিডিও। যেখানে ভাইরাল হওয়া ভিডিও গুলি প্রত্যেকটা মানুষের মনে জায়গায় আলাদা আলাদা অনুভূতি।

প্রত্যেকদিন সকালবেলায় ওঠার পর সোশ্যাল মিডিয়া স্ক্রল করা যায় ততই দেখা যাবে নতুন নতুন ভিডিও যা মুহূর্তের মধ্যেই মন ভালো করে দিতে পারে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে যেটি দেখলে একটা আলাদা অনুভূতি সৃষ্টি হতে পারে সকলের হৃদয়ে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে মথুরার সকাল সেখানে ছোট্ট একটি শালিক নিজের কণ্ঠস্বরে বলছে হরে কৃষ্ণ হরিবোল। সাথে ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে কোন একজন মানুষ কথা বলছেন। শালিকটিকে সেই ব্যক্তি হরেকৃষ্ণ হরিবোল বলতে বলছে আর সেই শালিকটি সাথে সাথে হরেকৃষ্ণ হরিবোল বলছে।

ভিডিওটি ইতিমধ্যেই টুইটার, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম এবং ইউটিউবে ঘুরছে রীতিমতো মুহুর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে। প্রচুর সংখ্যক ভিউয়ার্স এই ভিডিওটিকে শেয়ার করছেন। যেভাবে শালিক টি মিষ্টি সুরে হরে কৃষ্ণ হরিবোল বলছে সেটা শুনে সত্যিই অবাক নেটিজেনরা।