শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর! জনুন কি বললেন

9
শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে মুখ খুললেন শক্তি কাপুর! জনুন কি বললেন

বিগত এক বছরে বলিউডে বহু তারকার বিয়ে হয়ে গিয়েছে। বিগত এক বছর ধরে বলিউডের বহু তারকা বিয়ে নিয়ে গুঞ্জনও ছড়িয়েছে। এই যেমন শ্রদ্ধা কাপুর এবং রোহান শ্রেষ্ঠার বিয়ে নিয়ে সম্প্রতি গুঞ্জন ছড়িয়ে ছিল নেট দুনিয়ায়। বলিউডে গুঞ্জন উঠেছিল যে, রোহন নাকি শক্তি কাপুরকে তার মেয়েকে বিয়ে করার প্রস্তাব রেখেছেন। এই নিয়ে শ্রদ্ধা এবং রোহনের বিয়ে নিয়ে গুঞ্জন ক্রমশ ছড়াচ্ছিল।

তবে সমস্ত গুঞ্জনের উপর জল ঢেলে দিলেন শ্রদ্ধার বাবা শক্তি কাপুর। তিনি জানিয়েছেন রোহন তাদের পারিবারিক বন্ধু। রোহনের বাবা তার পরিচিত। সেই সূত্রে তিনি তাদের বাড়িতে আসেন। তবে শ্রদ্ধার সঙ্গে রোহনের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে খোলাখুলি তেমন কিছু স্বীকার করেননি শক্তি কাপুর। উল্টো তিনি জানিয়েছেন শ্রদ্ধা এবং রোহন দুজনেই এখন তাদের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। অতএব বিয়ের কোনো পরিকল্পনা নেই।

একই সঙ্গে তিনি জানিয়েছেন, শ্রদ্ধা এখনকার যুগের মেয়ে। তাই মেয়ে যদি তার পছন্দমতো জীবনসঙ্গী নির্বাচন করে তাহলে তাকেই জামাই হিসেবে মেনে নেবেন শক্তি কাপুর। কিন্তু বর্তমান প্রজন্মে বিয়ে টেকে না। খুব তাড়াতাড়িই বিয়ের সম্পর্ক ভেঙে যাচ্ছে আজকাল। তাই এই নিয়ে বিশেষ চিন্তিত শক্তি কাপুর। উল্লেখ্য, শক্তি কাপুর সাফ সাফ জানিয়ে দিয়েছেন রোহন এ পর্যন্ত শ্রদ্ধাকে বিয়ে করার প্রস্তাব রাখেননি তার কাছে।

শ্রদ্ধার ভাই প্রিয়াঙ্ক শর্মা এবং শ্রদ্ধার কাকিমা পদ্মিনী কোলাপুরি শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন। প্রিয়াঙ্ক এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে বলেছিলেন, সংবাদমাধ্যম যদি শ্রদ্ধার বিয়ের খবরে জন্য অপেক্ষা করে থাকে তাহলে অপেক্ষা করতে পারে। বিয়ে বিষয়টি বেশ ‘ভালো’ এবং ‘আনন্দদায়ক’ বলে মন্তব্য করেছেন প্রিয়াঙ্ক। এদিকে রোহন শ্রেষ্ঠার বাবা রাকেশ শ্রেষ্ঠা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যদি রোহান এবং শ্রদ্ধা বিয়ে করতে চান তাহলে সেক্ষেত্রে তার কোনো আপত্তি থাকবেনা।