শাহিদ আফ্রিদির জামাই হতে চলেছে শাহিন শাহ আফ্রিদি

12
শাহিদ আফ্রিদির জামাই হতে চলেছে শাহিন শাহ আফ্রিদি

শশুর এবং জামাইয়ের পদবি একই, এবং দুইজনই পাকিস্তানের বিখ্যাত মানুষ। দুইজনই পাকিস্তানের খেলোয়াড় জগতের মানুষ। বিয়ের সূত্রে দুই পরিবারের মধ্যে সম্পর্ক স্থাপন হতে চলেছেন। পাকিস্তানের অলরাউন্ডার হলেন শাহিদ আফ্রিদি। অলরাউন্ডার শাহিদ রবিবার দিন টুইট করে এই সুখবরটি জানায় সকলকে।

শাহিদ টি ২০ বিশ্বকাপে জয়ী হয়েছিলেন। শাহিদ আফ্রিদির তার মেয়েকে বিয়ে দিতে চলেছেন পেসার শাহিন শাহ আফ্রিদির সাথে। পাকিস্তানের এই অলরাউন্ডার টুইট করে জানান যে, “তার মেয়ের জন্য বিয়ের প্রস্তাব আসে শাহিনের পরিবার থেকে। এখন কথা চলছে দুই পরিবারের সঙ্গে বিয়ে নিয়ে। তাদের জুটি স্বর্গ থেকে তৈরি করা হয়েছে। আল্লহর যদি ইচ্ছা থাকে তাহলে অবশ্যই এই দুজনের চার হাত এক হবে খুব তাড়াতাড়ি। শাহিনের জন্য অনেক শুভকামনা”।

শাহিদ আফ্রিদির মোট পাঁচটি মেয়ে। তার মেয়েদের নাম, আসমারা, আরওয়া, আকসা, আনশা, আজওয়া। জামাই, শশুর মিলেই খেলেছেন পাকিস্তানের সুপার লীগের সময়। যদিও করোনার মতো মহামারীর জন্য খেলা এখনো স্থগিত রয়েছে।

শাহিনের সাথে বিয়ে হবে আকশার। এখন অপেক্ষা যে, কবে এই দুজন বিয়ে করবেন। পাকিস্তানের সমস্ত অনুগামীরা এই অপেক্ষায় রয়েছেন। টুইটারে এরকম একটি খবর শাহিদ নিজেই সকলকে দিয়েছেন। শাহিদ এবং শাহিন দুজনই আলাদা আলাদা দলের হয়ে খেলেছেন। আলাদা আলাদা দলে দুজনার বিরুদ্ধে খেলে থাকলেও ব্যক্তিগত জীবনে এই দুই খেলোয়াড় তৈরি করতে চলেছে নতুন সম্পর্ক। খবরটি সকলের সামনে প্রকাশ পেতেই সকলে নতুন জুটির জন্য অনেক শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।