শাহরুখ খানের ৪ নম্বর তলার অফিস এখন কোয়ারেনটাইন সেন্টার

41
শাহরুখ খানের ৪ নম্বর তলার অফিস এখন কোয়ারেনটাইন সেন্টার

গোটা দেশ জুড়েই বর্তমানে কোভিড-১৯ একপ্রকার ত্রাস হিসেবে নিজেকে উপস্থাপিত করেছে। দেশের বিভিন্ন প্রান্তেই ছড়িয়ে পড়েছে এই ভাইরাস।ইতিমধ্যেই জানা গিয়েছে, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়িয়ে গিয়েছে। শুধু তাই নয়, বর্তমানে দেশ জুড়ে জারি হয়েছে লকডাউন এবং কোয়ারেনটাইন পরিস্থিতি। এই পরিস্থিতিতে দেশের বিভিন্ন সেলিব্রিটিরাই মধ্যবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত দের পাশের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত, একপ্রকার করোনা ভাইরাসের সঙ্গে লড়তে নিজের চারতলা অফিস ছেড়ে দিয়েছেন শাহরুখ খান ইতিমধ্যেই এই খবর জানা গিয়েছে। সেই অফিস বিল্ডিংয়ের এখন কেমন অবস্থা এবং কত লোক গমগম করছে সব দেখা যাচ্ছে গৌরী খানের পোস্ট করা একটি ভিডিওতে। সেখানেও দেখা গিয়েছে এখন সেই বিল্ডিং কোয়ারেন্টাইন কোয়ার্টারে রূপান্তরিত। 

ভিডিওটি পোস্ট করে সেখানে শাহরুখ পত্নী গৌরী খান লিখেছেন “অফিসটি আপাতত কোয়ারান্টাইন কোয়ার্টার্স। যা করোনা আক্রান্ত দরিদ্র শিশু, বৃদ্ধ, মহিলাদের চিকিৎসার জন্য ছেড়ে দেওয়া হয়েছে। ” ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে সেটি।তবে গৌরী খানের পোস্ট করা এই ভিডিওটি অনুরাগীরা খুব পছন্দ করছেন। তাঁরা যথেষ্ট প্রশংসা করেছেন এই উদ্যোগে। শুধু তাই নয়, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল একটি টুইটে তাঁকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনাকে ধন্যবাদ শাহরুখ খান। এই কঠিন সময়ে আপনার এই উদার পদক্ষেপ অনেকের জীবন, অনুভূতি স্পর্শ করবে”।