শাহরুখ-কাজলের সেই ছোট্ট অঞ্জলি আজ দক্ষ অভিনেত্রী! শেয়ার করলেন একাধিক বোল্ড ছবি

33
শাহরুখ-কাজলের সেই ছোট্ট অঞ্জলি আজ দক্ষ অভিনেত্রী! শেয়ার করলেন একাধিক বোল্ড ছবি

কুচ কুচ হোতা হে, সিনেমাটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে বহু তরুণ প্রজন্মের ভালোবাসার গল্প। এক কথায় এই সিনেমা কখনো পূরণ হবে না। বর্তমান প্রজন্মের যুবক-যুবতীরা এখনো পর্যন্ত ভালোবাসা বলতে বোঝায় শাহরুখ খান এবং কাজলকে। শাহরুখ খান এবং কাজলের অন্যতম দুর্দান্ত সিনেমা হল কুচ কুচ হোতা হে। বিখ্যাত ডিরেক্টর করান জহার এর প্রথম ছবি ছিল এটি। এই সিনেমাতে অভিনয় করতে দেখা গিয়েছিল শাহরুখ খান, রানী মুখার্জি, কাজল এবং সালমান খানকে। তবে সব থেকে বেশি যারা নজর কেড়েছিল তারা হলেন এই সিনেমাতে অভিনয় করতে দেখতে পাওয়া কিছু শিশু শিল্পী।

এ সিনেমাতে যে ছোট্ট মেয়েটি শাহরুখ খানের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তার নাম ছিল অঞ্জলি। প্রায় ২০০ জন শিল্পীদের মধ্যে বেছে নেওয়া হয়েছিল তাকে। স্বাভাবিকভাবেই তার অসাধারণ অভিনয় দক্ষতা সম্পূর্ণ সিনেমাকে একা হাতে ধরে রেখেছিল। তার মিষ্টি হাসি এবং তার অসাধারণ অভিনয় দক্ষতা দেখে সকলেই একবাক্যে স্বীকার করেছিলেন, এই মেয়ে টি ভবিষ্যতে বড় নায়িকা হবেন।

সিনেমায় যে মেয়েটিকে অঞ্জলীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল, সেই মেয়েটির আসল নাম সানা শাহিদ। ছোট থেকেই শিশুশিল্পী হিসেবে বেশ কয়েকটি দুর্দান্ত সিনেমাতে অভিনয় করেছিলেন তিনি। হার দিল জো পেয়ার কারেগা, বাদল সিনেমার পাশাপাশি আরও বেশ কয়েকটি ছোট ছোট সিনেমাতে অভিনয় করেছেন তিনি।

বর্তমানে তিনি অভিনয় করছেন ধারাবাহিকে। শ্বশুরাল গেন্দা ফুল, কুমকুম এক পেয়ার কা বন্ধন, ধারাবাহিক গুলিতে অসাধারণ অভিনয় করে ইতিমধ্যে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি আরো একবার। সোশ্যাল মিডিয়াতে ভীষণভাবে একটিভ থাকতে দেখা যায় এই অভিনেত্রীকে।

কখনো শাড়ি পড়ে, কখনো আবার বিকিনি পরে ছবি পোস্ট করতে দেখা যায় তাকে। প্রত্যেকদিন নিজেকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতে চেষ্টা করেন তিনি। এইভাবে প্রত্যেকদিন অনুগামীদের রাতের ঘুম উড়িয়ে দিচ্ছেন এই নায়িকা।