মহিলাদের উদ্দেশ্যে যৌন ইঙ্গিতের বার্তা! ইউটিউবার ক্যারিমিনাতির বিরুদ্ধে দায়ের হল অভিযোগ

15
মহিলাদের উদ্দেশ্যে যৌন ইঙ্গিতের বার্তা! ইউটিউবার ক্যারিমিনাতির বিরুদ্ধে দায়ের হল অভিযোগ

ভিডিওতে মহিলাদের উদ্দেশ্যে যৌন ইঙ্গিত; ক্যারি মিনাতির (Carry Minati)-র বিরুদ্ধে একাধিক ধারায় দায়ের হল অভিযোগ। এখন ছোট থেকে বড় সকলেই চেনে ইউটিউবের ‘রোস্টিং কিং’ ক্যারি মিনাতিকে।

ইউটিউবার ক্যারিমিনাতির আসল নাম হল অজয় নাগর, ফরিদাবাদের ছেলে অজয়। বর্তমানে ইউটিউবে ক্যারির প্রতিটি ভিডিওই ব্যাপক ভাইরাল হয়। প্রতিদিন প্রায় লক্ষ লক্ষ লক্ষ মানুষ ক্যারির ভিডিও দেখেন। মূলত গেমিং ও রোস্টিং এর জন্য বিখ্যাত ক্যারি। কিন্তু এবার ক্যারির বিরুদ্ধে দায়ের হল অভিযোগ। সম্প্রতি ক্যারির একটি ভিডিওতে মহিলাদের নিয়ে নোংরা যৌন ইঙ্গিতপূর্ণ ইঙ্গিতের অভিযোগ দায়ের হয়েছে।

দিল্লির এক আইনজীবী অভিযোগ দায়ের করেছেন। তার মতে, ক্যারির তৈরী ইউটিউবের ভিডিওতে মহিলাদের নিয়ে করা হয়েছে কুরুচিকর মন্তব্য। যিনি অভিযোগ দায়ের করেছেন তার নাম হল গৌরব গুলাটি।

আইনজীবী গৌরব গুলাটি ক্যারি মিনতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে নিজেই টুইট করে জানিয়েছেন সেই কথা। টুইটে তিনি লিখেছেন, ‘আজ আমি একটি ক্রিমিনাল কমপ্লেন ফাইল করেছি ইউটিউব ষ্টার (অজয় নাগর) ক্যারি মিনতির বিরুদ্ধে। আইপিসি ধারার ৩৫৪/এ, ৫০৯, ২৯৩ ও মহিলা সুরক্ষা আইন ১৯৮৬ এবং আইটি আইন ২০০৮ এর সেকশন ৬৭ তে দায়ের করা হয়েছে অভিযোগ’।

আইনজীবী গৌরব গুলাটির টুইটটি থেকে জানা যাচ্ছে নর্থ দিল্লির ডিসিপির কাছে এই অভিযোগ জানিয়েছেন। ইতিমধ্যেই এই খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে এই ঘটনা কিন্তু প্রথমবার ঘটেনি। এরআগে ২০২০ সালে টিকটকের সাথে ইউটিউবের তুলনা করে একটি রোস্টিং ভিডিও তৈরী করেছিল ক্যারি মিনাতি। সেই ভিডিও নিয়েও আইনি জটিলতায় জড়িয়েছিলেন তিনি।