গুরুতর অসুস্থ অভিনেত্রী নিশি সিং ভাদলি, সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা করছেন স্বামী সঞ্জয় সিং ভাদালি

6
গুরুতর অসুস্থ অভিনেত্রী নিশি সিং ভাদলি, সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা করছেন স্বামী সঞ্জয় সিং ভাদালি

করোনা মহামারীর আবহে লকডাউনের জেরে বিগত বেশ কয়েক মাস ধরে বন্ধ ছিল বি-টাউনের কাজ। সিনে মিডিয়ামের পাশাপাশি টেলি মিডিয়ামের কাজও দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে। ফলে কাজ হারিয়ে বিগত প্রায় চার পাঁচ মাস ধরে বাড়িতেই আবদ্ধ থাকতে বাধ্য হয়েছেন কলাকুশলীরা। রোজগার নেই, কবে আবারশুটিং সেটে ফিরতে পারবেন তার কোনো নিশ্চয়তা নেই। এরমধ্যে কেমন ভাবে কাটছে তাদের দিন? কেমন আছেন তারা?

সম্প্রতি, জনপ্রিয় টেলি অভিনেত্রী নিশি সিং ভাদলির যে অবস্থা প্রকাশ্যে এসেছে, তা কহতব্য নয়। একসময়ের জনপ্রিয় অভিনেত্রী বর্তমানে প্যারালাইসিসে আক্রান্ত। তবে তার এই অবস্থা দেশে করোনার পরিস্থিতি সৃষ্টি হওয়ার অনেক আগে থেকেই। বিগত প্রায় দুই বছর ধরেই গুরুতর অসুস্থ নিশি সিং ভাদলি। গত বছর ফেব্রুয়ারি মাসেই প্রথম স্ট্রোক হয় তার। বাড়িতেই পড়ে যান তিনি। যার ফলস্বরূপ শরীরের একটা অংশ প্যারালাইসড হয়ে যায়।

সেবার তাকে ৭-৮ দিন হাসপাতালে ভর্তি রাখা হয়। তবে এখানেই শেষ নয়। গত বছরের শেষের দিকে যখন তার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হচ্ছিল, ঠিক সেই সময়ই দ্বিতীয় স্ট্রোকে আক্রান্ত হন তিনি। এখন আর দেহের কোনো অংশ কাজ করে না তার। এতদিন যেন-তেন প্রকারেণ ও তার চিকিৎসা খরচ জোগানো সম্ভব হচ্ছিলো। তবে লকডাউনের পরিস্থিতিতে তার চিকিৎসা এবং ওষুধপত্র খরচ যোগাতে গিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন তার স্বামী সঞ্জয় সিং ভাদলি।

পরবর্তী চিকিৎসার খরচ যোগাতে তার পরিবার অপারগ। তাই, সোশ্যাল মিডিয়ায় সাহায্য প্রার্থনা করেছেন সঞ্জয় সিং ভাদালি। তিনি জানালেন, দু’বছর স্ত্রীর চিকিৎসা করতে গিয়ে তার সমস্ত সঞ্চয় শেষ হয়ে গেছে। তাদের আবাসনটিকেও বন্ধক রাখা হয়েছে। তার স্বামীর বক্তব্য অনুসারে, নিশির পরিবারের অর্থনৈতিক অবস্থা ভালো নয়। এদিকে বিনোদন জগতের সঙ্গে যুক্ত হওয়ায় সঞ্জয়ের পরিবারও তাদের সঙ্গে সমস্ত সম্পর্ক নিঃশেষ করেছে। এ পরিস্থিতিতে পরিবারের দিক থেকে সাহায্য পাওয়া সম্ভব নয়। তাই বাধ্য হয়ে, জনসাধারণের কাছেই সাহায্যের হাত পাতলেন ভাদালি দম্পতি।