অন্য পুরুষের সঙ্গে ছবি তোলায় ট্রোলের শিকার সেহনাজ গিল

6
অন্য পুরুষের সঙ্গে ছবি তোলায় ট্রোলের শিকার সেহনাজ গিল

সবাই ভালবাসেন এই নায়িকা কে। দুষ্টু মিষ্টি কথার জন্য মানুষের মন কেড়ে নিয়েছেন বারবার এই নায়িকা। প্রেমিকার মৃত্যুর পর থেকে আরও বেশি মানুষের মনের জায়গা করে নিয়েছেন নায়িকা সেহনাজ গিল। এবার এই অভিনেত্রীকেই হতে হল ট্রোলের শিকার। অন্য পুরুষের সঙ্গে ছবি তোলায় নিন্দার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

প্রশ্ন উঠেছে, কিভাবে সিদ্ধার্থকে ভুলে গেলেন তিনি? কে এই পুরুষ এবং তার সঙ্গে অভিনেত্রীর কি সম্পর্ক? তিনি আর কেউ নন গায়ক গুরুরান্ধবা। সম্প্রতি অভিনেত্রী এবং গুরু একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন একসঙ্গে। মানুষ কল্পনা করে নিয়েছে এই ভিডিও করতে গিয়েই নাকি বেশ কাছাকাছি চলে এসেছেন দুজনে। এই সম্পর্ক আদৌ কতখানি তৈরি হয়েছে তা নিয়ে এখনও জল্পনা কল্পনা চলছে কিন্তু বন্ধুত্ব যে বেশ গাড় হয়েছে তা বুঝতে পেরেছেন সকলেই।

ভিডিওতে দেখা যাচ্ছে, জানলা দিয়ে একসঙ্গে সূর্য দেখছেন দুজনেই। সূর্য দেখার পাশাপাশি চলছে ক্রমাগত খুনসুটি এবং হালকা আদর। এই দেখেই মন্তব্য করেছেন জনগণ। যদিও অপরদিকে অনেকেই নায়িকার পক্ষ নিয়েও কথা বলেছেন। প্রয়াত অভিনেতা চলে গেছেন প্রায় দেড় বছর হল। এখন যদি কোন পুরুষ এসেও থাকে অভিনেত্রীর জীবনে তাতে কিছু ক্ষতি তো হতে পারে না।

সিদ্ধার্থের মৃত্যুর পর শুধুমাত্র গুরু নয় আরো অনেকের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। এর আগে রাঘব জুয়ালের সঙ্গে নাম জড়িয়ে ছিল অভিনেত্রীর। আবার অনেকেই সালমান খানের প্রিয় পাত্রী হওয়া নিয়েও জল্পনা কল্পনা ছড়িয়েছিলেন। কিন্তু দুজন বিপরীত লিঙ্গের মানুষ কথা বললেই যদি প্রেম হয়ে যায় তাহলে তো খুব মুশকিলের কথা। ব্যক্তিগত জীবন ব্যক্তিগত রাখাই ভালো। সোশ্যাল মিডিয়ার কল্যানে তারকাদের কোন ব্যক্তিগত জীবনই থাকে না। আর সেটাই কারণ তারা নিজের জীবনে এগোতে পারে না।