এই জগতে কত রকমের প্রেম হয় দেখে নিন

13
এই জগতে কত রকমের প্রেম হয় দেখে নিন

কিছুদিন আগেই প্রেমের মাস পেরিয়ে গেছে। আকাশে বাতাসে এখনো ছড়িয়ে রয়েছে বসন্ত। আর কিছুদিনের মধ্যেই অনুষ্ঠিত হবে দোল উৎসব। বসন্তের আঙিনাতে একইসঙ্গে দোল খেলতে দেখা যাবে বহু তরুণ-তরুণীকে। এই ভালবাসার মধ্যে কোনটা আসল আর কোনটা নকল তা কিন্তু আপনি সহজে বুঝতে পারবেন না। এখনকার সমাজে কিছুদিন ভালোবেসে অন্য কারোর কাছে চলে যাওয়াটা নতুন কথা কিছু নয়।

আজ এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানাবো যে এই জগতে কত রকমের কাপল রয়েছে। চলুন জেনে নেওয়া যাক।

বাল্যপ্রেম: ছোট্ট বেলায় একই পাড়ায় থাকার দরুন অথবা একইসঙ্গে স্কুলে বড় হবার জন্য অনেকের মধ্যে প্রেম তৈরি হয়। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে এই প্রেম টিকে থাকে না। বয়সের সাথে সাথে ইমোশন পাল্টে যায় তাদের। নতুন করে জগত চেনার মধ্যে পুরনো ভালবাসা পাল্টে যায় অনেকের।

অফিস প্রেম: অফিসে সুন্দরী নারীকে দেখলে প্রেমে পড়ে যান অনেকেই। আবার উল্টোদিকে হয় একই জিনিস। সুপুরুষ দেখলে তার প্রেমে পড়ে যান বহু নারী। লুকিয়ে লুকিয়ে রকম রোমান্স অনেকেরই চলে অফিসে। আবার কেউ জেনে নিয়ে বসকে বলে দেয় তার ভয় থাকে সকলের। কিন্তু কাজের মধ্যে টুকটাক প্রেম করলে কাজে মন বসে আরো ভালো।

লাভ বার্ডস: অনেকেই আছেন যারা সঙ্গীকে চোখে হারান। একবারও না দেখতে পেলে যেন পাগল পাগল অবস্থা হয়ে যায় তাদের। সঙ্গে ১০০ লোক থাকলেও সঙ্গী অথবা সঙ্গিনীকে না দেখতে পেলে মন আনচান করতে থাকে তাদের।

কনফিউজড কাপল: অনেকেই আছেন যাদের মধ্যে এমন ভাব লক্ষ্য করা যায় যে, তাদের আপনি কি বলছেন বুঝতে পারছে না তারা। আসলে এরা ব্যক্তিগত জীবন নিয়ে খুবই চিন্তিত থাকেন। কোন সিদ্ধান্ত একেবারে নিতে পারেন না এরা। কি করা উচিত, কি করা উচিত নয়, তাই নিয়ে এদের মধ্যে সব সময় চলে দোটানা।