দেখুন কিছু হাস্যকর দৃশ্য যা দেখলে মন ভালো হয়ে যাবে

9
দেখুন কিছু হাস্যকর দৃশ্য যা দেখলে মন ভালো হয়ে যাবে

বর্তমানে আমরা এত সেলফি পাগল যে বলার অপেক্ষা রাখে না। বিভিন্ন জায়গায় দাঁড়িয়ে স্থান-কাল-পাত্র বিচার বিবেচনা না করেই সেলফি তুলতে মত্ত থাকি, যে কারণে আমাদের জীবনের নানা রকম দুর্ঘটনা ঘটে যায়। তবে অনেকে আবার নতুনত্ব ছবি তুলতে ব্যস্ত থাকেন, যাতে তার ছবি সোশ্যাল মিডিয়া দেয়া মাত্রই বেশি লাইক কমেন্ট শেয়ার হয়, অর্থাৎ নিজের পপুলারিটি বাড়ানোর জন্য যা করা যায়। তাতে এখন নিজের লিমিট ক্রস করে গেছে মানুষ, বর্তমানে এমন কিছু ছবির দৃশ্য সোশ্যাল মিডিয়া দেখা গেল যা, দেখে পেটে খিল ধরে যাবে।

দেখা গেল রাস্তার মাঝে সাপের মাঝখানে এক ছেলে শুয়ে সেলফি নিচ্ছে সাপের সাথে, এছাড়াও দেখা গেল সিগারেট ধরাতে আজকাল আর দেশলাইয়ের প্রয়োজন পড়বে না, বাড়ির ইস্ত্রি গুলোই ভালো কাজে দেবে এখন থেকে। আমরা কম-বেশি সিনেমা হলে সবাই সিনেমা দেখতে পছন্দ করি এবং সেই সিনেমা দেখতে দেখতে কোলড্রিংস পপকর্ন সকলেই খাই, কিন্তু এই ছবিটিতে দেখা গেল প্রায় এক বস্তা পপকর্ন নিয়ে বসেছেন মেয়েটি আর সঙ্গে একটা কোল ড্রিংস। সবাইকে জানিয়ে দিলো পপকর্ন খাওয়া কাকে বলে।

আরো অদ্ভুত একটি বিষয় ট্রাফিক জ্যামে ভর্তি রাস্তার মাঝে বড় টিভি স্ক্রীন লাগিয়ে এবং সোফায় হেলান দিয়ে দুটো ছেলে টিভি দেখতে মত্ত, এই সমস্ত ছবি দেখলে না হেসে পারা যায় না। এছাড়াও রয়েছে আরো কিছু ফটো তারমধ্যে একটি লোক টাইম কলের নিচে একটি বালতিতে জল ভরছে, বালতিটি জাল বালতি জীবনের সবটুকু সময় দিয়ে দিলো কোনদিন ভর্তি হবে না, আরো আশ্চর্যের বিষয় সিনেমাপ্রেমী মানুষ গরুর গায়ে প্রজেক্টর পেলে টিভির স্ক্রীন বানিয়ে সিনেমা দেখতে মত্ত।

আবার কখনো দেখা যায় এতই দুঃসাহসী চিত্র যে এক পাল চিতার মাঝে একজন শুয়ে আছে নিশ্চিন্তে, আবার দেখা যায় ট্রেনের সিটে বসা পছন্দ নয় বলে, বাড়ি থেকে সোফা নিয়ে এসে ট্রেনে বসে যাত্রা করছেন এক লোক , এ হেন বিস্ময়কর কিছু চিত্র হাসতে আপনি বাধ্য, কিন্তু একদিকে হেসে জীবনের কিছুটা স্ট্রেস কমানো যায় যা জীবনের অনেকটাই ঝুঁকি কমায়।

 সোশ্যাল মিডিয়ায় একাধিক  ছবি মাঝেমধ্যেই আসে যা দেখে চমকে উঠতে হয়৷ কখনও সেলফি, কখনও আজব  ছবি ৷ দেখে মন খুলে হেসে নিন এমনই কিছু ছবি৷ কেউ সেলফিতে নাম কামাবেন বলে সাপের সামনে তোলেন ছবি৷  আবার কেউ নিজের সিগারেট ধরান ইস্ত্রি থেকে!

 সিনেমা হলে গিয়ে কত বড় পপকর্ন খেয়েছেন  এ ছবির সুন্দরীকে দেখুন  পপক্রন খাওয়া বলে কাকে?

 এই বালতি  কি কোনওদিন ভরবে এটা লাখ টাকার প্রশ্ন৷

 ওয়ার্ক ফ্রম হোম  করছেন এই ভদ্রমহিলা৷ তাও কিনা একেবারে বরফের মধ্যে শরীর চুবিয়ে৷

 স্ক্রিন নেই তো কি হয়েছে, সাদা গুরুর গায়েই প্রজেক্টরের প্রজেকশন দেখছেন আট থেকে আশি৷

 সাহসের দেখেছেন কি?  সামনে একপাল চিতা ৷

 ট্রেনের সিটে বসবেন না তাই বাড়ি থেকে সোফা এনে ট্রেনে সওয়ার হলেন৷ 

 ছবিটা মন দিয়ে দেখুন, যা কিছু রহস্য তা ছবির ওপর দিকে তাকান৷ একজন ঝুলে ঝুলে ব্लরাউসিং করেছেন৷ 

 পুল স্নানে এঁর কোলে কি রয়েছে৷ দেখেছেন কি৷