দেখুন কীভাবে নিজের সাহস আর বুদ্ধির জেরে পেট্রোল পাম্পের আগুন নিভিয়ে দিলো এই মহিলা

8
দেখুন কীভাবে নিজের সাহস আর বুদ্ধির জেরে পেট্রোল পাম্পের আগুন নিভিয়ে দিলো এই মহিলা

মানুষ এখন তার অবসর সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়াকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ঘটনা মানুষের মনে আনন্দ প্রদান করে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই সেলিব্রেটিদের থেকে শুরু করে সাধারণ মানুষের ভিডিও ভাইরাল হয়। আবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিশ্বের বিভিন্ন প্রান্তের প্রতিভাবানদের খোঁজ পেয়ে থাকি। তবে এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যে ভিডিও ভাইরাল হলো তাতে একজন মহিলার সাহসিকতা ও উপস্থিত বুদ্ধির হদিশ পাওয়া যায়।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি পেট্রোল পাম্পের সামনে থাকা একটি গাড়িতে ভয়াবহ আগুন লেগে যায়। আগুন নিমেষের মধ্যে ছড়িয়ে পড়তে থাকে। আগুন দেখে পেট্রোল পাম্পের সামনে থাকা মানুষজন দৌড়াদৌড়ি শুরু করে দেয়। কিন্তু ওখানকার একজন মহিলা কর্মী জীবনের মায়া ত্যাগ করে ফায়ার এক্সটিংগুশার দিয়ে নিমেষের মধ্যে আগুন নিভিয়ে দেয়।

প্রতিটা মানুষের কাছেই জীবনের মূল্য অনেক বেশি তাই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে পেট্রোল পাম্পে আগুন লাগাতে গিয়ে সেখানকার মানুষজন নিজের প্রাণ বাঁচানোর জন্য দৌড়ে পালিয়ে যাচ্ছে। কিন্তু ওই মহিলা কর্মীটির সাহসিকতা এবং উপস্থিত বুদ্ধির জোরে নিমেষের মধ্যে আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হয়। তবে শুধু আগুন নেভানো নয়। সে এই কাজের মাধ্যমে বহু মানুষের প্রাণ এবং পেট্রোল পাম্পটিকে বাঁচিয়ে দেয়।