দেখুন কীভাবে ভাল্লুককে ধাক্কা মেরে ফেলে দিয়ে নিজের দুই পোষ্যকে বাঁচালেন এক যুবতী

8
দেখুন কীভাবে ভাল্লুককে ধাক্কা মেরে ফেলে দিয়ে নিজের দুই পোষ্যকে বাঁচালেন এক যুবতী

পোষ্যদের বাঁচাতে গিয়ে হিংস্র ভাল্লুকের সঙ্গে লড়াই করতেও পিছপা হলেন না মাত্র ১৭ বছর বয়সী এক তরুণী। ভিডিওটি ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ক্যালিফোর্নিয়ার ওই তরুণী এখন নেট মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন। নিজের দুই পোষ্য সন্তানকে বাঁচানোর জন্য হিংস্র ভাল্লুকের সঙ্গে লড়াই করেছেন ওই তরুণী। হিংস্র পশুর সঙ্গে লড়াই করে নিজেকে এবং দুই পোষ্যকে রক্ষাও করতে পেরেছেন অসম সাহসী ওই তরুণী।

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি হিংস্র বড় ভাল্লুক তার সন্তানদের নিয়ে পাঁচিল টপকে একটি বাড়িতে প্রবেশ করার চেষ্টা করছে। এদিকে ওই বাড়ির দুই সারমেয় তখন ভাল্লুকটিকে দেখে জোর চিৎকার করতে শুরু করেছে। একটি সারমেয় তো আবার ভাল্লুকটিকে দেখে তার দিকে তেড়ে যাওয়ার চেষ্টা করে।

এইসময় ভাল্লুকটিও রেগে গিয়ে ওই সারমেয়টিকে পাল্টা আক্রমণ করে বসে। ঘটনাটি নজরে আসতেই ছাদে ছুটে যান হেইলি নামের ওই যুবতী। তিনি কোন দিক না চিন্তা করে ভাল্লুকটিকে ধাক্কা মেরে পাঁচিলের ওই পাশে ফেলে দেন। ভাল্লুকটি এরপরে আর বাড়িতে প্রবেশ করার চেষ্টা করেনি। এই ভিডিওটিতে ওই তরুণী দুর্দান্ত সাহস দেখে নেট দুনিয়া তার প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ। দেখে নিন শিউরে ওঠার মতো সেই ভিডিও।