দেখুন কীভাবে সমুদ্রের অতলে তলিয়ে গেল একটি দ্বিতল বাড়ি! ভাইরাল ভিডিও

9
দেখুন কীভাবে সমুদ্রের অতলে তলিয়ে গেল একটি দ্বিতল বাড়ি! ভাইরাল ভিডিও

দক্ষিণ আটলান্তিক সমুদ্রের অতলে তলিয়ে গেল একটি দ্বিতল বাড়ি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এমন একটি ভিডিও যে ভিডিওটি দেখে শিউরে উঠছেন নেটিজেন। আস্ত দো-তলা পাকা বাড়িটি ধীরে ধীরে সমুদ্রের অতলে তলিয়ে যাচ্ছে। সমুদ্রের জলের ধাক্কায় বাড়িটির ভিত বেশ কিছুদিন আগেই নড়বড়ে হয়ে গিয়েছিল। ধীরে ধীরে সেটি সমুদ্রের দিকে হেলে পড়েছিল। অবশেষে ধাক্কায় বাড়িটি সমুদ্রের কাছেই আত্মসমর্পণ করলো।

সম্পূর্ণ এই ভিডিওটি তুলেছেন ওই বাড়ির পাশের এক প্রতিবেশী। যে সময় ঘটনাটি ঘটেছে সেই সময় অবশ্য বাড়িতে কেউ উপস্থিত ছিলেন না। তাই এমন শিউরে ওঠার মতো ঘটনাতে হতাহতের কোনো খবর মেলেনি। তবে বাড়িটিকে ওই ভাবে সমুদ্রের অতল গভীরে তলিয়ে যেতে দেখে নেটিজেনরা হতভম্ব হয়ে গিয়েছেন। আর্জেন্তিনার Buenos Aires-এর Mar del Tuyú রিসর্ট টাউনের ঘটনা এটি।

গত ২৮শে জুলাই এই ঘটনা ঘটেছে। বিগত কিছুদিন আগে থেকেই সমুদ্রের জলের অনবরত ধাক্কায় বাড়ির ভিত আলগা হয়ে গিয়েছিল। বাড়িতেই গ্যারাজের অংশ থেকে সম্পূর্ণভাবে আলাদা হয়ে যায়। ধীরে ধীরে সমুদ্রের দিকে হেলে পড়তে পড়তে অবশেষে সমুদ্রেই মিলিয়ে গেল দুই ভাগ হয়ে যাওয়া বাড়িটি। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওটি দেখে নিন এই প্রতিবেদন মারফত।