দেখুন দুই ধূর্ত কুমিরের হাত থেকে একটি নু-হরিণ কীভাবে প্রাণে রক্ষা পেল

29
দেখুন দুই ধূর্ত কুমিরের হাত থেকে একটি নু-হরিণ কীভাবে প্রাণে রক্ষা পেল

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে জঙ্গলমহলের একটি দৃশ্য! দৃশ্যটি যদিও ১০ মাসের পুরনো। তবুও ভিডিওটির প্রতি নেটিজেনদের আগ্রহ যেন ক্রমশ বেড়েই চলেছে। কী এমন আছে এই ভিডিওতে? ভিডিওটি আসলে দুই ধূর্ত কুমিরের হাত থেকে একটি নু-হরিণের প্রাণে রক্ষা পাওয়ার ভিডিও। এই ভিডিওতে হরিণের প্রাণ বাঁচানোর জন্য এগিয়ে আসে জলহস্তীদের দল। জলহস্তীদের কারণেই কুমিরের পেটে যেতে যেতে কোনমতে বেঁচে ফিরেছে নু-হরিণটি।

তৃষ্ণার্ত ওই নু-হরিণটি জলাশয়ের পাশে গিয়েছিল জল পান করার জন্য। আসন্ন বিপদ সম্পর্কে তার কোনো ধারনাই ছিল না। তাই সে কোনো দিকে না তাকিয়ে একমনে জল পান করছিল। এদিকে শিকার ধরার জন্য জলের আড়ালে ঘাপটি মেরে বসে ছিল দুই কুমির। কোন কিছু বুঝে উঠার আগেই শিকারকে মুখে পুরে নিয়ে জলের দিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা চালাচ্ছিল তারা। কুমিরের হাত থেকে নিজেকে ছাড়ানোর জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছিল হরিণটি। তবে সে একা পেরে উঠছিল না।

ঠিক তখনই ত্রাতার ভূমিকায় এগিয়ে আসে জলহস্তিদের দল। তারা পাল্টা আক্রমণ চালিয়ে বসে কুমিরের উপর। যার ফলে রণেভঙ্গ দিতে বাধ্য হয় ওই কুমির দুটি। এদিকে নু-হরিণটিও কোনমতে বেঁচে নিজের বাসায় ফিরে যায়। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে এই ভিডিও। দেখে নিন সেই ভিডিওটি এই প্রতিবেদন মারফত।