খুব সস্তায় পাওয়া যাচ্ছে হিরো এবং টিভিএস এর স্কুটি! দেখে নিন বিস্তারিত

28
খুব সস্তায় পাওয়া যাচ্ছে হিরো এবং টিভিএস এর স্কুটি! দেখে নিন বিস্তারিত

বর্তমান দুর্মূল্যের বাজারে যারা কম দামের স্কুটি কিনতে চাইছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ রয়েছে শুধুমাত্র আজকের দিনের জন্য। স্কুটি কিনতে চাইলে অবিলম্বে হিরো বা টিভিএস এর সংস্থার সঙ্গে যোগাযোগ করুন। একেবারে জলের দরে দু চাকার যান পেয়ে যাবেন হাতের মুঠোয়। করোনাকালীন পরিস্থিতিতে যারা নিজস্ব যান কিনে নেওয়ার পরিকল্পনা করছেন তাদের জন্য বলতে গেলে সুবর্ণ সুযোগ এসে গিয়েছে।

বর্তমান সময়ে যেখানে একটা সাইকেল কিনতে গেলেও ২৫-৩০ হাজার টাকা খরচ হয়ে যেতে পারে, সেখানে এই কোম্পানির স্কুটি পাবেন প্রায় ওই একই দামে! তবে হ্যাঁ, এই স্কুটি অবশ্য সেকেন্ড হ্যান্ড। কিন্তু স্কুটি গুলির বর্তমান অবস্থা দেখলে তা বোঝার উপায় নেই। কিছু দিনের পুরনো হলেও স্কুটি গুলি আজও নতুনের মতোই ঝকঝক করছে। কোয়ালিটিতেও তেমন কোনো পরিবর্তন আসেনি। অতএব প্রায় বিনামূল্যে স্কুটি কিনতে চাইলে অবিলম্বে যোগাযোগ করুন উক্ত সংস্থা দুটিতে।

হিরোর সব থেকে জনপ্রিয় স্কুটি হলো Hero Maestro। Droom ওয়েবসাইটে মাত্র ২৬ হাজার টাকাতে পাবেন এই স্কুটি। ২৬ হাজার কিমি পথ চলেছে এই স্কুটিটি। চাইলে আপনি ইএমআইতেও নিতে পারেন। ওই একই ওয়েবসাইটে TVS Jupiter মিলছে মাত্র ৩০ হাজার টাকায়। ১৫ হাজার কিলোমিটার রাস্তা পেরিয়ে এসেছে এই দু’চাকার যানটি‌। আবার যদি TVS Ntorq কিনতে চান তাহলেও ৪৫ হাজার টাকায় পেয়ে যাবেন এই গাড়ি। তবে এক্ষেত্রে অবশ্য ইএমআইয়ের অপশন নেই।