বিসর্জনের আগে মাস্ক মুখে রাস্তায় ধুনুচি নাচে মেতেছেন সায়ন্তনী, ভাইরাল ভিডিও

6
বিসর্জনের আগে মাস্ক মুখে রাস্তায় ধুনুচি নাচে মেতেছেন সায়ন্তনী, ভাইরাল ভিডিও

বাঙালির সেরা উৎসব হল দুর্গাপূজা। পরিস্থিতি যেমনই হোক না কেন বাঙালিকে দুর্গা পুজোর আনন্দ করতে কেউ আটকাতে পারবেনা। এই বছর তার জ্বলন্ত উদাহরণ। নিজেদের মতো করে সকলেই এই পাঁচটা দিন আনন্দ করে নিয়েছেন। যদিও অন্যবারের তুলনায় প্রাণভরে আনন্দ করা যায়নি। কিন্তু তাও মুখে মাক্স পড়ে রাস্তায় বেরিয়ে পড়েছিলেন বহু মানুষ। সোশ্যাল ডিসটেন্স বজায় রেখে দূর থেকে মাকে প্রণাম সেরেছেন সকলে।

অন্যান্যবারের মতো মন খুলে সিঁদুর খেলতে পারেনি কেউ। তবু কিছু কিছু জায়গায় মানুষকে দেখা যাচ্ছে সিঁদুর খেলায় অংশগ্রহণ করতে। জনসাধারণের পাশাপাশি বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীকে দেখা গেছে পুজোর আমেজ মেতে থাকতে। যেমন কিছুদিন আগে ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা গেছে একেবারে ঘনিষ্ঠ মানুষজনের সাথে সিঁদুর খেলতে। তেমনি আরো একজন অভিনেত্রী সায়ন্তনী গুহঠাকুরতা মেতে উঠেছেন ধুনুচি নাচে।

সায়ন্তনী গুহঠাকুরতা আমাদের কাছে পরিচিত ওয়েব সিরিজ এবং বেশ কিছু সাউথ ইন্ডিয়ান ছবিতে কাজ করে। বড় পর্দাকে তাকে অভিনয় করতে দেখা গেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে সায়ন্তনী গুহঠাকুরতা একটি ভিডিও ভাইরাল হয়। তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলার ধুনুচি নাচের একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, লাল শাড়ি পড়ে এবং মুখে মাক্স আটকে রাস্তায় দাঁড়িয়ে ধুনুচি নাচে মেতেছেন সায়ন্তনী। শেয়ার করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। সকলেই তাঁর এই ধুনুচি নাচের ভুয়সী প্রশংসা করেছেন।