শাহরুখ-গৌরীর জীবনে ঘনিয়ে এসেছে শনির দশা! আরিয়ানের ভাগ্য নিয়ে কি বললেন জ্যোতিষী?

7
শাহরুখ-গৌরীর জীবনে ঘনিয়ে এসেছে শনির দশা! আরিয়ানের ভাগ্য নিয়ে কি বললেন জ্যোতিষী?

গোটা বলিউড জুড়ে এখন একটাই চর্চা, শাহরুখ খান এবং গৌরী খানের ছেলে আরিয়ান খানকে নিয়ে। মাদক কান্ডে জড়িত আরিয়ান খানের জীবন এখন প্রায় ওষ্ঠাগত। এরকম সময়ে আরিয়ানের জীবন নিয়ে কি বলল জ্যোতিষ শাস্ত্র? অ্যাস্ট্রোলজার এবং ট্যারো কার্ড রিডার জানবি কৌরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। জানভি কৌরের কাছেই বলিউডের একাধিক নামকরা অভিনেত্রী বিপাশা বাসু, জ্যাকলিন ফার্নান্ডেজ আরো অন্যান্য তারকারা নানারকম উপদেশ নিয়ে থাকেন, তাকে এবার জিজ্ঞাসা করা হল আরিয়ান খানের বিষয় নিয়ে।

তাকে প্রশ্ন করা হয়েছিল যে, তাকে কার বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি পরতে চাইবেন ক্যারো কার্ড। এক কথাতেই তিনি উত্তর দিয়েছিলেন যে শাহরুখ খানের বিষয়ে। শাহরুখ খানের কুষ্টি ইন্টারনেটে যথেষ্টভাবে ভাইরাল হয়েছিল এবং তিনি সেটা পর্যবেক্ষণ করেছিলেন। শাহরুখ খান সম্পর্কে তিনি বলেন যে, “একজন অসাধারণ মানুষ শাহরুখ খান এবং ঈশ্বরের একপ্রকার প্রিয় সন্তান বলে গণ্য। ওনার কুষ্টি অত্যন্ত প্রভাবশালী আমি এবং শাহরুখ একই রাশিতে পড়ি এবং এই একটা মাত্র কারণে ওনার সমস্ত মনোভাব সম্পর্কে আমি অবগত”।

শাহরুখ খান ছাড়াও তার ছেলে আরিয়ান সম্পর্কেও তাকে জিজ্ঞাসা করা হলে, জানভি কৌর উত্তর দিয়েছিলেন, “আরিয়ান খানের ট্যারো কার্ড আমি আগে দেখিনি, দেখাটা অসম্ভব এখন, কারন আমি তখনই কারোর বিষয়ে জানতে চাইবো যখন কেউ নিজে থেকেই এসে নিজের সম্পর্কে জানতে চাইবে। আরিয়ান অথবা তার বাবা শাহরুখের থেকে আমি এই ধরনের কোন কথা এখনো পর্যন্ত শুনিনি”।

তিনি আরো বলেন, “আরিয়ানের ওএক্স বছরের জন্ম সেই কারণে বর্তমান সময়ে আরিয়েনের জীবনে যথেষ্ট ইউনিভার্সাল সাইট রয়েছে। জ্যোতিষ শাস্ত্র হিসেবে বিচার করলে দেখা যাবে যে, গৌরি খান এবং শাহরুখ খানের তিন থেকে চার বছর ধরে চলছে শনির দশা। কোন কর্মফলের শাস্তি অবশ্যই পাচ্ছেনপাচ্ছেন”।

এনসিবি দ্বারা গ্রেপ্তার হওয়ার পর আরিয়ান খানের মুখ তার বাবা শাহরুখ খান গোটা ১৭ দিন পর দেখলেন। করোনা পরিস্থিতির জন্য জেলবন্দি কোন কয়েদি সঙ্গে দেখা করা যাচ্ছিল না, কিন্তু সম্প্রতি করোনা পরিস্থিতির জন্য মহারাষ্ট্র সরকার এই ক্ষেত্রে কিছুটা ছাড় দেয়ায় ২০ মিনিটের জন্য দেখা করার জন্য অনুমতি পেয়েছেন শাহরুখ খান। বাবা এবং ছেলের সঙ্গে যে ইন্টারকমে কথা হয় সে কথাও জানিয়েছেন শাহরুখ খান। আরিয়ানের জামিনের আবেদন করা হয়েছে। আরিয়ান খান দাবি করেছেন “যে তিনি নির্দোষ, তিনি কোন ভুল করেননি, চক্রান্ত করে তাকে ফাঁসানো হচ্ছে”।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর বারবারই আরিয়ানের আইনজীবী চেষ্টা করেছে আদালতে জামিনের আবেদন করতে, কিন্তু সেই আবেদন সবসময় খারিজ করে দিয়েছে আদালত। আগামী ২৬ শে অক্টোবর আরিয়ানের বিষয়ে আবার শুনানি জানাবে আদালত।