শনি বারের রাশিফল! দেখে নিন এক নজরে কেমন যাবে আপনার আজকের দিন?

43
শনি বারের রাশিফল! দেখে নিন এক নজরে কেমন যাবে আপনার আজকের দিন?

মেষ: একটি তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। সিদ্ধান্ত নেবার সময় অহংকার আপনার রাস্তায় আস্তে দেবেন না– অধস্তনদের বক্তব্যও শুনুন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আপনার ব্যক্তিগত সমস্যা মানসিক সুখ নষ্ট করতে পারে কিন্তু এই চাপ সামলাতে আকর্ষণীয় কিছু পড়ার মাধ্যমে মানসিক ব্যায়ামে নিজেকে জড়িয়ে রাখুন। আজ, আপনার অযথা অতিরিক্ত অর্থ ব্যয় করা থেকে নিজেকে বিরত করা উচিত, অন্যথায় অর্থের অভাব হতে পারে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়।

বৃষ: আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য সমালোচিত হবেন। আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণে রাখুন এবং আত্মভরিতা কমান ও আপনি সাঙ্কেতিক মন্তব্য বন্ধ করে একটি ভাল অবস্থানে থাকুন। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। স্ত্রীর সাথে কেনাকাটা অত্যন্ত উপভোগ্য হবে। আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে- যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। আপনি আজ একটি ইতিবাচক আভা নির্গত করবেন এবং ভাল মনের সাথে আপনার বাড়ি থেকে বেরিয়ে যাবেন, তবে আপনার মূল্যবান কোনও জিনিস ছিনিয়ে নেওয়ার কারণে আপনার মেজাজ প্রভাবিত হতে পারে।

মিথুন: ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। অতীতের বিনিয়োগ থেকে উপার্জন বৃদ্ধি দেখতে পাওয়া যাচ্ছে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার এমন একজন ব্যক্তির সঙ্গে দেখা হবে যা তার জীবনের চেয়ে আপনাকে বেশি ভালবাসবে। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। বাচ্চারা আপনার সময় কঠিন করে দিতে পারে। আপনি ভালোবাসার অস্ত্রে তাদের উৎসাহিত করতে পারেন এবং অবাঞ্ছিত ঝামেলাও এড়াতে পারেন। মনে রাখবেন ভালোবাসা দিলেই ভালোবাসা পাওয়া যায়। প্রেমে ভোগান্তি হবে এবং এমনকি আপনার মূল্যবান দান/ উপহারও আজকে কোন জাদু করবে না।

কর্কট: আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। ডাক যোগে একটি জরুরী বার্তা পুরো পরিবারের জন্য খুশি নিয়ে আসবে। কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। আপনাদের মধ্যে যাঁরা যাঁরা সাম্প্রতিককালে সময়ের বেশি খাটছেন এবং তাও আবার আপনার শক্তি হারিয়ে- আজকের দিনে আপনার চাওয়া শেষ জিনিসটিই হবে এক চাপ এবং উভয়সঙ্কটের দিন। একদিনের জন্য বাঁচার মানসিকতার ফলে বিনোদনের জন্য খুব বেশি সময় ও অর্থের অপচয় করার প্রবণতা ত্যাগ করতে হবে। আপনার বাড়তি সময় সামাজিক কাজে ব্যয় করুন।

সিংহ: এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনার স্ত্রীর আচরণ আজ আপনার পেশাদারী সম্পর্ক ব্যহত করতে পারে। আপনি কাউকে যে কাজের দায়িত্ব দিচ্ছেন সে সম্পর্কে আপনার সম্পূর্ণ তথ্য থাকা উচিত। আজকের দিনে কোন স্বার্থপর ব্যক্তিকে এড়িয়ে চলুন যিনি আপনাকে কিছু দুশ্চিন্তায় ফেলতে পারেন। ফাটকা ঝুঁকিপূর্ণ হবে-সুতরাং সব বিনিয়োগ চূড়ান্ত সতর্কতার সাথে করা উচিত। সামাজিক জীবনেও অবহেলা করবেন না। আপনার ব্যস্ত সময়ের মধ্যে থেকে সময় বের করে সপরিবারে পার্টিতে যান। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে।

কন্যা: বাচ্চারা আপনার পছন্দ মতো কাজ নাও করতে পারে– যা আপনাকে রাগান্বিত করতে পারে। আপনি নিজেকে সংযত রাখুন কেননা অনিয়ন্ত্রিত রাগ সবার ক্ষতি করতে পারে এবং আপনার নিজেকে সবচেয়ে বেশী কারণ এতে আপনার শক্তিক্ষয় হয় এবং বিচার ক্ষমতা হ্রাস পায়। আজ, আপনি আপনার সন্তানের জন্য গর্বিত হবেন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। মূল্যবান জিনিসের মত আপনার ভালোবাসাকে সতেজ রাখুন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না যাতে পরে খারাপ লাগে। কোন নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে।

তুলা: আত্মীয়রা কিছু উত্তেজনার সৃষ্টি করতে পারে। পরিস্থিতি আয়ত্ত করতে আপনার মাথা ঠান্ডা রাখুন। কোন হঠকারী সিদ্ধান্তের জন্য আপনাকে অত্যধিক মূল্য চোকাতে হতে পারে। আপনার প্রিয়তমা আজ উপহারের সঙ্গে কিছুটা সময় আশা করতে পারে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। ধূমপান ছাড়ুন যেহেতু এটি আপনাকে শারীরিকভাবে সুস্থ থাকতে সাহায্য করবে। যারা শেয়ার বাজারে তাদের অর্থ বিনিয়োগ করেন তারা আজ ক্ষতির মধ্যে পড়তে পারেন। আপনার পরিবারের সাথে আজ শপিংয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, তবে পরে আপনি ক্লান্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক: আপনার হাসি বিষণ্নতার বিরুদ্ধে যন্ত্রণা দূরীকরণের কাজ করবে। যার সাথে আপনি আর্থিক কারবার করছেন তার ব্যাপারে সতর্ক থাকুন। আপনার স্ত্রীর সাথে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আজ আপনার ভালোবাসার মধ্যে কেউ চলে আসতে পারে। সামগ্রিক স্বাস্হ্য সুন্দর থাকবে কিন্তু ভ্রমণ ধকলসাধ্য এবং চাপের প্রমাণিত হতে পারে। আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তার সামর্থ্যকে বিনষ্ট করবে। যখন আপনি কোন দলের মধ্যে রয়েছেন তখন কি বলছেন তার প্রতি খেয়াল রাখুন- আপনার আবেগপ্রবণ মন্তব্যের জন্য আপনি তীব্রভাবে সমালোচিত হতে পারেন। সতর্ক থাকুন যেহেতু আজকের দিনে বন্ধুত্ব হারানো অত্যন্ত সম্ভবপর।

ধনু: বাচ্চারা তাদের স্কুল প্রোজেক্ট শেষ করতে আপনার সাহায্য নিতে পারে। মানসিক ঝঞ্ঝাট এবং ডামাডোল, যেহেতু কাজের চাপ বেড়ে উঠছে। আপনার আত্মবিশ্বাস এবং শক্তি আজ খুব বেশী হবে। কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। পরিবারের সদস্যদের সাথে কিছু হালকা মূহুর্ত কাটান। প্রচুর দ্বন্দ্ব সত্ত্বেও আজ আপনার প্রেমের জীবনটি ভাল থাকবে এবং আপনি আপনার সঙ্গীকে সুখী রাখতে সক্ষম হবেন। যারা কোনো কাজ নিয়ে এখনো পর্যন্ত ব্যাস্ত ছিলো আজ তারা নিজের জন্য সময় পেতে পারেন কিন্তু ঘরে কোনো পড়াই আপনি আবার ব্যাস্ত হয়ে যেতে পারেন। কেনাকাটা এবং অন্যান্য কাজকর্ম আপনাকে দিনের বেশি ভাগ সময়েই ব্যস্ত রাখবে।

মকর: পারিবারিক অনুষ্ঠান এবং গুরুত্বপূর্ণ সমারোহের জন্য এটি একটি শুভ দিন। আত্মীয়রা আপনাকে বৃদ্ধি এবং সমৃদ্ধির নতুন প্রস্তাবনা এনে দিতে পারে বলে মনে হচ্ছে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। জীবন নিয়ে হেলাফেলা করবেন না, জানবেন জীবনে যত্নই আসল অঙ্গীকার। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আপনার যা প্রয়োজন তা হল নিজেকে বিশ্বাস করা। আপনি ক্রিয়াকলাপের মধ্যে জড়িয়ে পড়তে পারেন যা আপনাকে অনুরূপ লোকেদের সংস্পর্শে আসতে সাহায্য করবে। নিঃসঙ্গতা আপনাকে কাটিয়ে উঠতে দেবেন না; আপনি বাইরে গিয়ে জায়গাগুলি ঘুরে দেখলে ভাল হয়।

কুম্ভ: নতুন টাকাপয়সা বানানোর সুযোগ লাভজনক হতে পারে। একটি পারিবারিক জমায়েতে আপনি মধ্যমণি হয়ে উঠবেন। আপনার প্রেমিকাকে অনুচিত দাবী জানাতে দেবেন না। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে।এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। হ্যাঁ, আপনার স্ত্রী এদের মধ্যে একজন। আপনার সহকর্মীর স্বাস্থ্যের হঠাৎ খারাপ হওয়ার ক্ষেত্রে আপনি পুরোপুরি সমর্থন করবেন। আপনার আশা একটি সুন্দর কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে।

মীন: আপনি কী করবেন আর কী করবেন না আজ সেটা আপনার পরিবারের লোকেদের ঠিক করতে দেবেন না। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ ব্যাক্তির সঙ্গে কথোপকথনের সময়ে শব্দ চয়নে যত্ন নিন। আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে এবং আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন করার জন্য এই সময়কে ব্যবহার করা উচিত। যারা আত্মীয়ের কাছ থেকে ঋণ নিয়েছিলেন তাদের আজ যে কোনও শর্তে সেই পরিমাণ ফেরত দিতে হতে পারে। আপনি পরিচিত কেউ অর্থকড়ি সংক্রান্ত পরিস্থিতি নিয়ে অত্যধিক প্রতিক্রিয়া দেখাতে পারে, যা ঘরে অস্বস্তিকর মূহুর্ত নিয়ে আসবে। নতুন কোনও কাজ শুরু করার জন্য আজকের দিনটি আপনার জন্য ভাল।