ধারাবাহিকের টিআরপি রেটিং চার্টে ‘খড়কুটো’ কে পিছনে ফেলে দিল ‘সর্বজয়া’

11
ধারাবাহিকের টিআরপি রেটিং চার্টে 'খড়কুটো' কে পিছনে ফেলে দিল 'সর্বজয়া'

সম্প্রতি ধারাবাহিকের টিআরপি চার্টের রেটিং দেখে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। নতুন ধারাবাহিক হওয়া সত্ত্বেও ‘সর্বজয়া’ ধারাবাহিক প্রথম পাঁচে নিজের পাকাপাকি জায়গা বানিয়ে নিয়েছে। আবার সেই তালিকা থেকে বাদ পড়েছে ‘খড়কুটো’।

ষ্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘খড়কুটো’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন গুনগুন ওরফে তৃণা সাহা এবং সৌজন্য ওরফে কৌশিক রায়। প্রথম থেকেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা আর পাঁচটা সিরিয়ালের থেকে অনেকটাই বেশি ছিল। গুনগুন-সৌজন্য দুজনের খুনসুটি, মান-অভিমান শুরু থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছিল। প্রথম দিকে টিআরপি তুঙ্গে থাকলেও ধীরে ধীরে টিআরপির তালিকা থেকে নিজের জায়গা হারাচ্ছে এই ধারাবাহিক।

টিআরপি বাড়ানোর জন্য পরিচালক রোজই দর্শকদের নতুন নতুন চমক উপহার দিচ্ছেন। এমনকি সৌজন্যের দ্বিতীয় বিয়ে এবং ধারাবাহিকে নতুন অতিথির আগমনেও টিআরপি বাড়ার নাম মাত্র নেই। এক্ষেত্রে দর্শকদের বক্তব্য সৌজন্য চরিত্রটির জন্য আজ টিআরপি রেটিং এর তালিকায় ‘খড়কুটো’র জায়গা নড়বড়ে হয়েছে। বারবার গুনগুনের সঙ্গে সৌজন্যের খারাপ ব্যবহারে অনুরাগীরা রীতিমতো বিরক্ত।

বাংলার সেরা ধারাবাহিক এর তালিকায় প্রথম স্থানে রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। আর এদিকে ‘খড়কুটো’ রয়েছে ষষ্ঠ স্থানে। মূলত অনুরাগীরা চাইছেন সৌজন্যের চরিত্রটির আরও পরিবর্তন দরকার। ধারাবাহিকে সৌজন্যের মেল ইগো স্পষ্ট হয়ে উঠেছে, যে কারণে সৌজন্যের প্রতি আরো বিরক্ত হয়ে উঠছেন দর্শক। যদি চরিত্রে সেভাবে কোনো বদল না আসে তবে পরবর্তীতে টিআরপি চার্টে আরো নিচে নামার সম্ভাবনা রয়েছে খড়কুটো ধারাবাহিকের – এমনই আশঙ্কা দর্শকদের।