শাড়ি, সিঁদুর পরে ছবি শেয়ার উর্বশীর! কার প্রেমে মজলেন মডেল?

8
শাড়ি, সিঁদুর পরে ছবি শেয়ার উর্বশীর! কার প্রেমে মজলেন মডেল?

বলিউড ইন্ডাস্ট্রির আবার ভারতীয় মডেলিং সুন্দরীদের কথা বললে যেমন ঐশ্বর্য রাই ও সুস্মিতা সেনের কথা বলতেই হয় তেমনি আরো একজন অভিনেত্রী বা মডেল দুটোই বলা চলে তিনি হলেন উর্বশী রাওতেলা। যেমন তাঁর সৌন্দর্য তেমন তার শারীরিক গঠন সব মিলিয়ে বহু পুরুষের হার্ট থ্রব সে। আর সম্প্রতি তাঁর ব্যাপারেই জানা যাচ্ছে যে অভিনেত্রী নাকি প্রেমে পড়েছেন। তাঁর বিভিন্ন পোস্ট ও ইঙ্গিত মূলক ক্যাপশন তেমন ইঙ্গিতই দেয়।

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ – এর সাথে সম্পর্কে রয়েছেন উর্বশী এই খবর ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যাচ্ছে, গত রবিবারই (৯ অক্টোবর) এক প্রাইভেট জেটের মধ্যে এক ছবি দিয়ে উবর্শী নিজের অস্ট্রেলিয়া পৌঁছনোর কথা সোশ্যাল মিডিয়ায় জানান। তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই পোস্টের ক্যাপশনে লেখেন, ‘আমার হৃদয়কে অনুসরণ করেছি এবং সেটা আমায় অস্ট্রেলিয়ায় নিয়ে এসেছে।’

আর তার এই পোস্ট নিয়েই শুরু হয়েছে নানা রকমের জল্পনা। কারণ পন্থও বিশ্বকাপের আগে প্রস্তুতি সারতে ভারতীয় দলের সঙ্গে ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় পৌঁছে গিয়েছেন। তাই স্বাভাবিকভাবেই তাঁর সঙ্গে ফের একবার উর্বশীর নাম জড়ায়।

তবে এখানেই শেষ নয় উর্বশী কে সদ্য সাজতে দেখা গেছে শাড়ি পরে সিঁদুর পরে রয়েছেন তিনি তেমন ছবিই পোস্ট করেছেন তার হ্যান্ডেলে। আর লিখেছেন ‘প্রেমে পড়েছে এমন প্রেমিকার কাছে সিঁদুরের চেয়ে বেশি দামি আর বেশি কিছু হতে পারে না। সমস্ত রীতিনীতির সঙ্গে সঙ্গে সারা জীবন তোমার সঙ্গে থাকতে চাই প্রিয়।’

ব্যাস আর কি চাই। এখন সেই নিয়েই মজে নেট মহল। সকলেই দুইয়ে দুইয়ে চার করে নিয়েছেন। আর নানা রকম কমেন্ট করতেও শুরু করে দিয়েছে অনেকে। কেউ কেউ তো এমনও বলেন যে, টি টোয়েন্টি বিশ্বকাপের আগে পর্যন্ত ঋষভ পন্থের মনঃসংযোগ নষ্ট না করতে। তারপরে নাকি তাঁরাই উর্বশীর সঙ্গে বিয়ে দেবেন ঋষভের। এমন নানা রকম মন্তব্য আসলেও তারা নিজেদের নিয়ে ব্যস্ত। একসময় হয়তো নিজেদের সম্পর্কের সমীকরণ রীভিল করবেন সকলের কাছে। সেই অপেক্ষাতেই আছেন সকলে।