পরিবারের সকলের সঙ্গে হোলি উৎসব পালন করলেন সারা, শেয়ার করলেন কিছু আনন্দ মুহূর্ত

7
পরিবারের সকলের সঙ্গে হোলি উৎসব পালন করলেন সারা, শেয়ার করলেন কিছু আনন্দ মুহূর্ত

গত বছর সেই ভাবে রঙের উৎসবে মেতে না থাকতে পারলেও এই বছর আবালবৃদ্ধবনিতা সকলেই মেতেছেন রঙের উৎসবে। আনাচে-কানাচে শোনা যাচ্ছে যে করোনার দ্বিতীয় ঢেউ খুব তাড়াতাড়ি আছড়ে পড়তে চলেছে কিন্তু দীর্ঘদিন গৃহবন্দি হয়ে থাকার পর আর কাউকে সেই ভাবে গৃহবন্দি করতে পারছে না সরকার।

চলতি বছরে জনসাধারণ থেকে শুরু করে সেলিব্রিটি সকলেই মেতেছেন রঙের উৎসবে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখতে পাওয়া যাচ্ছে সকলের দোল খেলার বিভিন্ন ছবি। আমজনতার পাশাপাশি সেলিব্রিটিরাও নিজেদের দোল উৎসবের কিছু ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে।

সেলিব্রিটিদের মধ্যে অন্যতম হলেন পাতাউদি খানদানের জ্যেষ্ঠতম কন্যা সারা আলি খান। দুই দিনব্যাপ দোল উৎসবে তিনি ও যোগদান করেছিলেন। গার্লস টু নেক্সট ডোরের ইমেজ ছেড়ে দিয়ে তিনি এখন সেন্সেশন। একের পর এক ছবি দিয়ে রাতারাতি খবরের শিরোনামে উঠে এসেছে সারা আলি খান এর নাম।

সুইমিংপুলে বিকিনি পরে এবং হাতে একটি কোলড্রিংস নিয়ে পোস দিতে দেখা গেল তাকে। অমিতাভ বচ্চনের বিখ্যাত গান রং বরসে গানের তালে তালে নাচ করলেন তিনি। পরিবারের সকলের সঙ্গে পালন করলেন হোলি উৎসব। সেই দিনই ছিল তাদের বিখ্যাত উৎসব শবে বরাত। হলি সেলেব্রেশন এর সময় পরই পার্টিতে তাকে দেখতে লাগছিল অনবদ্য। তার দিক থেকে চোখ সরানো যাচ্ছিল না এক কথায়।

সেক্সি এবং চাবুক ফিগারে তাকে দেখে মনে হচ্ছিল কোন রূপসী অপ্সরা। ফুল মুডে সকলকে ঈর্ষান্বিত করার জন্য যে একেবারে রেডি তিনি, সেটা তার ছবি দেখলেই বোঝা যায়। তবে সারা আলি খান শুধুমাত্র না,হোলি উৎসবে মেতেছিল সাইফ আলী খানের জ্যেষ্ঠপুত্র তৈমুর আলি খান। বোন ইয়ানার সঙ্গে রঙের খেলায় মেতে উঠেছিল সে। রঙ খেলে সুইমিং পুলে বসে থাকতে দেখা গেল এই ছোট্ট দুই শিশু সন্তানকে।