মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান, শেয়ার করলেন তার বিভিন্ন ছবি

4
মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সারা আলি খান, শেয়ার করলেন তার বিভিন্ন ছবি

কুলি নাম্বার ওয়ান সিক্যুয়েল মারাত্মকভাবে মুখ থুবরে পড়েছে বক্স অফিসে। বারুন ধাবান এবং সারা আলি খানের অভিনয় নিয়ে নিন্দায় মুখরিত হয়েছে সকলেই। সমালোচকদের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাদের। কিন্তু সেই সমস্ত নিন্দা কে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে আপাতত সারা আলি খান মালদ্বীপে রয়েছেন ছুটি কাটাতে।

সেখানে একের পর এক ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। নীল আকাশের তলায় নীল জলরাশি, তার মধ্যে শুয়ে রয়েছেন সারা আলি খান। তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে মারাত্মক আকারের ভাইরাল হয়েছে। তার ছবিগুলো ভাইরাল হবার আরও একটা কারণ আছে, তার প্রত্যেকটি বিকিনির দাম কমপক্ষে 25 হাজার টাকা।

নিত্যদিন নিত্যনতুন বিকিনিতে দেখা যাচ্ছে সারা আলি খান কে। হোটেলের সুইমিং পুলে বেশিভাগ সময় কাটাচ্ছেন তিনি। সকাল হতেই চলে যাচ্ছেন সেখানে। পুলে বসেই মধ্যাহ্নভোজ করেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা গেছে তাকে। আবার কখনো বালির সৈকতে রোদ পোহাতে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

শনিবারই তিনি যে ছবিটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন, সেখানে তাকে ভেনি ভিদি আমাভি, ব্র্যান্ডের বিকিনি পড়ে দেখা যাচ্ছে। তবে মালদ্বীপে তিনি একা ছুটি কাটাচ্ছেন না, তার সঙ্গে তাঁর পরিবারের আরও ২ জন সদস্য আছেন। তার সঙ্গে রয়েছেন তার মা অমৃতা এবং ভাই ইব্রাহিম।