সানিয়া ও শাহীদ কাপুর এর একসময়ের ঘনিষ্ঠ সম্পর্ক কেন টিকল না! জানুন এই প্রতিবেদনে

4
সানিয়া ও শাহীদ কাপুর এর একসময়ের ঘনিষ্ঠ সম্পর্ক কেন টিকল না! জানুন এই প্রতিবেদনে

শর্মিলা ঠাকুর থেকে আনুশকা শর্মা, বলিউড তারকাদের সঙ্গে ক্রীড়া জগতের তারকাদের প্রেম নতুন কোন ব্যাপার নয়। ক্রিকেট থেকে শুরু করে টেনিস, সর্বক্ষেত্রে এই প্রেম ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। তাদের মধ্যে কারোর প্রেম বিবাহ পর্যন্ত গড়িয়েছে কারোর মাঝপথেই হারিয়ে গেছে। এই সবকিছুর মধ্যে এমন দুজনের প্রেমের কথা আজকে বলবো, যাদের কথা হয়তো আমরা অনেকেই জানিনা। এই সম্পর্ক তেরি সুন্দরী সানিয়া মির্জার সঙ্গে বলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতা শাহীদ কাপুর এর।

আমরা সকলেই জানি যে, সানিয়া মির্জা এবং শাহিদ কাপুর দুজনেই তাদের নিজস্ব পথে হাঁটা লাগিয়েছেন। তারা নিজেদের বিবাহ জীবনে খুবই খুশি। তবুও অতীত ঘাঁটলে উঠে আসে এই দুজনের প্রেমের কথা। আজও বলিউডের আনাচে-কানাচে কান পাতলে শোনা যায় সানিয়া মির্জা এবং শহীদ কাপুরের প্রেমের কথা।

তাদের প্রথম আলাপ হয়েছিল এক বন্ধুর জন্মদিনে। সেখানেই তাদের কথাবাত্রা র সূত্রপাত। তারপর ধীরে ধীরে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করে দুজনের। তাদের প্রেম পর্ব শুরু হয় ২০০৯ সালে। দুজনকে একসঙ্গে একাধিক পার্টিতে দেখতে পাওয়া যেত। কামিনী ছবির সেটে নাকি প্রায়ই যেতেন সানিয়া মির্জা। সেখানে যে তিনি কেন যেতেন তা বলাই বাহুল্য।

একান্তে ব্যাঙ্গালোর বিলাসবহুল হোটেলে ও তাদের দেখা গিয়েছিল একান্তে সময় কাটাতে। কিন্তু হোটেলের এক কর্মী তাদের কথা ফাঁস করে দেয় বলে অভিযোগ উঠেছিল। তাদের প্রেম এতটাই গভীরতার পৌঁছে গিয়েছিল যে, নিজের কাজের ব্যাপারে ও সানিয়া মির্জার সিদ্ধান্ত নিতে শুরু করে দিয়েছিলেন শাহিদ কাপুর। একে অপরের প্রতি ভালোবাসা এবং নির্ভরতা উত্তরোত্তর বেড়েই চলছিল।

কারিনা কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর মানসিকভাবে ভীষণ ভাবে আঘাত পেয়েছিলেন শাহিদ কাপুর, ঠিক সেই সময় তার জীবনে এসেছিলেন সানিয়া মির্জা। সানিয়া মির্জাকে নিয়ে অনেকটাই কষ্ট ভুলে থাকার চেষ্টা করেছিলেন শাহিদ কাপুর।

শুধু দেশের মাটিতে নয়, ব্যাংককে শাহিদ কাপুরের এক বন্ধুর বাড়িতে ও তাদের একসাথে দেখা দিয়েছিল। এত কিছুর পরেও তাদের সম্পর্ক ছয় মাসের বেশি টিকেনি। শাহিদ কাপুরের পাশাপাশি একজন তেলেগু তারকা সঙ্গে সম্পর্ক রেখে ছিলেন সানিয়া মির্জা। নিজের ঘনিষ্ঠমহলে অভিযোগ করেছিলেন যে, তাকে ব্যবহার করছে শাহিদ। তাকে একেবারে স্পেস দেয় না সে। শাহিদ কাপুরের সঙ্গে সম্পর্ক ভেঙে ক্রিকেটার শোয়েব মালিক কে বিয়ে করে নেন সানিয়া মির্জা। অন্যদিকে শাহিদ কাপুর বিয়ে করেন দিল্লির তরুণী মীরা রাজপুত কে।