খুবই কম দামের মধ্যে পাওয়া যাচ্ছে samsung galaxy f13

19
খুবই কম দামের মধ্যে পাওয়া যাচ্ছে samsung galaxy f13

উৎসবের এই মরসুমে যদি স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে এখনই আপনার জন্য রয়েছে বড় সুযোগ। ফ্লিপকার্টে এখন চলছে মহাসেল। সম্প্রতি ফ্লিপকার্টের লাইভ ব্যানারে দেখা গিয়েছে স্যামসাং কোম্পানির samsung galaxy এফ13 ফোনটি আকর্ষণীয় কম দামের মধ্যে পাওয়া যাচ্ছে। মাত্র ৯৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন।

এই ফোনের দাম ১৪৯৯৯ টাকা। কিন্তু এখন যেহেতু সেল চলছে তাই পাঁচ হাজার টাকা কমে পাবেন এই ফোনটি। ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং ৬০০০ mah ব্যাটারী রয়েছে এই ফোনের মধ্যে। samsung galaxy এফ 13 ফোনে ৫০ মেগাপিক্সেল ট্রিপেল ক্যামেরা রয়েছে। এর মধ্যে রয়েছে অনেক আধুনিক ফিচার। 6.6 ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে ফোনের মধ্যে।

এই ফোনের মধ্যে গরিলা গ্লাস 5 প্রটেক্টর রয়েছে। যা এই স্ক্রিনকে সুরক্ষা প্রদান করবে। এছাড়া এর মধ্যে প্রসেসর হিসেবে এক্সিনস ৮৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। এর মধ্যে ৮ জিবি র্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। ওয়াটারফল ব্লু, সানরাইজ কপার এবং নাইট স্কাই গ্রিন রঙে ফোনটি পাওয়া যাবে।

সেলফির জন্য এর মধ্যে পাঁচ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড লেন্স ব্যবহার করা হয়েছে। এছাড়া এর মধ্যে রয়েছে পাঁচ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর যুক্ত রয়েছে। ১৫ ডাব্লু দ্রুত charging ব্যবস্থা রয়েছে এর মধ্যে। এর মধ্যে রয়েছে অটো ডেটা সুইচিং মোড।