সালমান তার কাছে একেবারেই বিশ্বস্ত ছিল না! বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা সোমি আলি

8
সালমান তার কাছে একেবারেই বিশ্বস্ত ছিল না! বিস্ফোরক প্রাক্তন প্রেমিকা সোমি আলি

বলিউড অভিনেতা সালমান খানের সঙ্গে বলিউডের একাধিক সুন্দরীর নাম জড়িয়েছে। কখনও ঐশ্বর্য রাই, কখনো সোমি আলি, কখনো আবার সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে মনীষা কৈরালা, ক্যাটরিনা কাইফ, ভাইজানের জীবনে একাধিক নারীর আগমন ঘটেছে। তবে তাদের কারও সঙ্গে তার সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। ভাইজান আজও বলতে গেলে সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন। তবে প্রাক্তন প্রেমিকাদের মধ্যে থেকে আজও সঙ্গীতা এবং ক্যাটরিনার সঙ্গে ভালই বন্ধুত্বের সম্পর্ক রয়েছে সালমানের।

তবে প্রাক্তন প্রেমিকা সোমি আলি কিন্তু সালমানের মুখদর্শনও করতে চান না। তিনি মনে করেন তিনি সালমানের থেকে প্রতারিত হয়েছেন। যে কারণে তাদের দীর্ঘ ৮ বছরের সম্পর্ক ভেঙে গেছে। সালমানের বিপরীতে অভিনয় করেই বলিউডে ডেবিউ করার কথা ছিল তার। তবে সেটা হয়নি। যদিও তার জন্য তাদের সম্পর্কে কোনো বাধা পড়েনি। ভাইজানের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন সোমি।

তবে আচমকাই একদিন তাদের সম্পর্কের ছন্দপতন ঘটে। ২০ বছর আগের সেই ঘটনার কথা আজও ভুলতে পারেননি এই বলিউড সুন্দরী। সালমানের প্রতি তার বিস্ফোরক মন্তব্য, সালমান তার কাছে একেবারেই বিশ্বস্ত ছিল না। সালমান যে তাকে ঠকাচ্ছেন, এ কাছে জানতে পেরেই তিনি সম্পর্ক থেকে সরে আসেন। সময়ের অগ্রগতিতে আজ বলিউডে অত্যন্ত সফল হয়েছেন সালমান। একই সঙ্গে তার এনজিও ফুলে-ফেঁপে উঠেছে।

তবে প্রাক্তন থেকে আলাদা হয়ে গেলেও কায়মনোবাক্যে তার জন্য সবসময় ভাল চান সোমি। সালমান তার নিজের ক্যারিয়ারে ভালো থাকুন, এমনটাই চেয়েছেন সোমি। তবে নিজের মানসিক স্বাস্থ্য ভালো রাখার জন্য সালমানের থেকে দূরে থাকা উচিত বলে তিনি মনে করেন! কারণ সালমানের থেকে দূরে গিয়ে তিনি মানসিকভাবে সুস্থ আছেন বলে মনে করেন। সে কথা অকপটে স্বীকার করতে দ্বিধা করেন না সোমি।