সালমান খান এবং তার পরিবারের বিরুদ্ধে প্রায় তিন কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ

11
সালমান খান এবং তার পরিবারের বিরুদ্ধে প্রায় তিন কোটি টাকা আর্থিক তছরুপের অভিযোগ

আর্থিক তছরুপের দাবিতে সালমান খানের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠলো। প্রায় তিন কোটি টাকার আর্থিক তছরূপের দাবিতে সালমান খান এবং তার পরিবারের বিরুদ্ধে সরব হয়েছেন চন্ডিগড়ের ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর অভিযোগের পরিপ্রেক্ষিতে সলমান খান, তাঁর বোন আলভিরা খান অগ্নিহোত্রী এবং তাঁর সংস্থা বিয়িং হিউম্যানের সি ই ও-সহ অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে থানাতে।

চণ্ডীগড়ের ব্যবসায়ী অরুণ গুপ্তার অভিযোগ, বিয়িং হিউম্যানের একটি শোরুম খোলার জন্য তার কাছ থেকে তিন কোটি টাকা নিয়েছিল ওই সংস্থা। শহরের মনীমাজরা-য় সেই মতো শোরুমের যাবতীয় কাজ করেও ফেলেছিলেন তিনি। তবে সেই শোরুমে রাখার মতো কোনো সামগ্রী সংস্থার তরফ থেকে তার কাছে পাঠানো হয়নি। সংস্থার তরফের ওয়েবসাইটও দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে।

বিয়িং হিউম্যানের জুয়েলারি ব্র্যান্ডকে Style Quotient Jewellery Private Limited নামের একটি সংস্থা চালায়। তার সংস্থায় যতগুলি প্রোডাক্ট রয়েছে সবই বিয়িং হিউম্যানের বলে দাবি করেছেন ওই ব্যবসায়ী। তার দাবি, ২০১৮ সালে তিনি এই ব্যবসা শুরু করেন। তিনি দেখিয়েছেন যে বিগবসের একটি এপিসোডে সালমান খান নিজে বলেছিলেন, চণ্ডীগড়ে বিয়িং হিউম্যানের একটি শোরুম খোলা হয়েছে।

সালমানের কথায় বিশ্বাস করে তিনি তিন কোটি টাকা এই ব্যবসাতে বিনিয়োগ করেছিলেন। শোরুমের উদ্বোধনের সালমানের আসার কথা থাকলেও তিনি কোনো কাজে ব্যস্ত থাকার দরুন আসতে পারেননি। তবে তার ভগ্নিপতি আয়ুষ শর্মা সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ঘটনার পরিপ্রেক্ষিতে সালমান সহ অন্যান্য অভিযুক্তদের ১৩ই জুলাই এর মধ্যেই পুলিশ থানায় হাজির হওয়ার সমন জারি করা হয়েছে।