বহুমূল্য মার্সিডিজ গাড়ি নিজেই পুড়িয়ে দিলেন রাশিয়ান ইউটিউবার, কিন্তু কেন

14
বহুমূল্য মার্সিডিজ গাড়ি নিজেই পুড়িয়ে দিলেন রাশিয়ান ইউটিউবার, কিন্তু কেন

সোশ্যাল মিডিয়ায় খ্যাতি পাওয়ার উদ্দেশ্যে ইতিমধ্যে অনেকেই অনেক রকম বিপদজনক পদক্ষেপ গ্রহণ করতে দেখা গিয়েছে। যা দেখে মানুষ আনন্দ পেয়েছেন। নেটাগরিকদের মধ্যে মুহূর্তের মধ্যেই তা ভাইরালও হয়েছে। সংশ্লিষ্ট ব্যক্তি নেটিজেনদের কাছ থেকে খাতি, সম্মান, মর্যাদা ছবি পেয়েছেন। তবে এবার সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি সবার নজর কেড়েছে, তা দেখে নেটিজেন কি প্রতিক্রিয়া দেবেন, তা ভেবে পাচ্ছেন না।

ঘটনাটি ঘটিয়েছেন এক রাশিয়ান ইউটিউবার। সোশ্যাল মিডিয়ায় তিনি একটি ভিডিও প্রকাশ করেছেন, যেখানে দেখা যাচ্ছে তিনি তাঁর বহুমূল্য মার্সিডিজ গাড়িখানা নিজেই পুড়িয়ে দিলেন। নেটিজেনদের চোখের সামনেই দাউ দাউ করে জ্বলছে মিখাইল লিটভেন নামক ওই রাশিয়ান ইউটিউবারের সাধের মার্সিডিজ। কিন্তু কেন এমন কাণ্ড ঘটালেন তিনি? নেটিজেনদের মনে স্বাভাবিকভাবেই উঠছে এই প্রশ্ন।

প্রায় পাঁচ মিলিয়ন সাবস্ক্রাইবারের ইউটিউব চ্যানেলের মালিক মিখাইল জানালেন, তার নাকি মার্সিডিজ গাড়িখানা খুব একটা পছন্দ ছিল না। তাই তার “অপছন্দের” মার্সিডিজ AMG GT63 তে আগুন লাগিয়ে সেটি থেকে মুক্তি পেতে চেয়েছেন তিনি। ইতিমধ্যেই ৮ মিলিয়ন ভিউ পেয়েছে মিখাইলের এই গাড়ি পুড়িয়ে দেওয়ার ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিওটি দেখে নিন এই প্রতিবেদনে।