অভিনয়ের সঙ্গে সংসার জীবন সামলেও আজ দক্ষ অভিনেত্রী রূপসা চক্রবর্তী

23
অভিনয়ের সঙ্গে সংসার জীবন সামলেও আজ দক্ষ অভিনেত্রী রূপসা চক্রবর্তী

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রূপসা চক্রবর্তী। ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ তিনি। স্টার জলসা এবং জি বাংলা মিলিয়ে বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন রুপসা। তাকে অবশ্য কখনো প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। তবে বৌদি, জা, ননদের চরিত্রে তার সাবলীল অভিনয় ধারাবাহিক প্রেমীদের মনে দাগ কেটেছে। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে চলেছেন রুপসা।

রুপসা একজন দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন সুগৃহিনীও বটে। এই সুন্দরী অভিনেত্রীর একটি ছেলেও রয়েছে। ছেলেকে তিনি ম্যাঙ্গো বলে ডাকেন। মা এবং ছেলের সম্পর্ক অত্যন্ত সু-মধুর। কর্ম জগতের বাইরে পরিবারের প্রতিও সমানভাবে সময় দেন অভিনেত্রী রূপসা চক্রবর্তী। ছেলে এবং স্বামী নিয়ে সুখে সংসার করছেন অভিনেত্রী। তার পাশাপাশি টেলিমিডিয়ায় দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি।

ক্যারিয়ারের অত্যন্ত কম সময়ের মধ্যেই ‘জড়োয়ার ঝুমকো’ ‘খোকাবাবু’, ‘রাখিবন্ধন’, ‘বেনে বউ’, ‘দীপ জ্বেলে যাই’ এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন রুপসা। বর্তমানে তাকে জি বাংলার জনপ্রিয় একটি ধারাবাহিক ‘জীবন সাথী’তে অভিনয় করতে দেখা যাচ্ছে। ২০১৯ এ ‘কলের বউ’ধারাবাহিকে অভিনয় করার দৌলতে সেরা সহ অভিনেত্রীর পুরস্কার উঠেছিল তার ঝুলিতে।

ছোটপর্দার পাশাপাশি অবশ্য বড় পর্দাতেও পরিচালক মন্দার বন্দোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘অগোছালো’তে অভিনয় করেছেন রুপসা। সোশ্যাল সাইটে দারুণভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। প্রায়শই পরিবারের সঙ্গে বিভিন্ন ছবি তিনি সোশ্যাল সাইটে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। তার পোস্ট করা এই ছবিগুলি থেকে স্পষ্ট এই যে অভিনয় জীবনের সঙ্গে সঙ্গে সংসার জীবনও সমান তালে তাল মিলিয়ে সামলে চলেছেন রুপসা।