সিনেমার প্রমোশনের আগেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন রহিত শেটি এবং অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

15
সিনেমার প্রমোশনের আগেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন রহিত শেটি এবং অক্ষয় কুমার, ভাইরাল ভিডিও

আসতে চলেছে অক্ষয় কুমারের নতুন সিনেমা সূর্যবংশী। নিউ নরমাল লাইফে লক্ষ্মী সিনেমাটি রিলিজ হয়েছিল অক্ষয় কুমারের। কিন্তু বক্স অফিসে খুব একটি ব্যবসা করতে পারেনি এই সিনেমাটি। আরো একবার নতুন সিনেমা নিয়ে হাজির অক্ষয় কুমার।

প্রথমে সিনেমাটি সাতাশে মার্চ মুক্তির তারিখ বলে ঠিক করা হয়েছিল। কিন্তু তারপর ঠিক হয় যে ছবিটি মুক্তি পাবে আগামী চব্বিশে মার্চ। ২৫ শে মার্চ পুরা মুম্বাইতে ছুটির দিন থাকে। ব্যবসায়িক সাফল্যের কথা মাথায় রেখে তাই এই দিনটিকে বেছে নিয়েছে পরিচালক থেকে অভিনেতা সকলে।

কিন্তু নিউ নরমাল লাইফে এখনো পর্যন্ত সবকিছু ঠিক না হওয়ার ফলে এখনো ছবির মুক্তির তারিখ নিয়ে বেশ দ্বিধাগ্রস্থ সিনেমাটির পরিচালক। করোনামুক্ত এখনো হয়নি আমাদের এই পৃথিবী। সবকিছু আগের মত হয়ে গেলেও মানুষ কিন্তু এখনো হল বিমুখ। তাই মুক্তির তারিখ আরো একবার পরিবর্তনের সম্ভাবনা থেকেই যায়।

সূর্যবংশী সিনেমাটির পরিচালক রোহিত শেঠি। গোলমাল সিনেমার মতো হাসির সিরিজ তৈরি করেছিলেন তিনি। পুলিশের ওপর ভিত্তি করে তার সিনেমার মধ্যে অন্যতম সিঙ্গাম এবং সিংঘাম রিটার্নস। সূর্যবংশী সিনেমাটি তার পুলিশ সিনেমার মধ্যে চতুর্থ সংযোজন।

সিনেমাতে সন্ত্রাস দমনের উদ্যোগে পুলিশের ভূমিকায় দেখতে পাওয়া যাবে অক্ষয় কুমারকে। তার চরিত্রের নাম বীর সূর্যবংশী। এই সিনেমার প্রমোশনের আগেই একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, কোন একটি কারণে রহিত শেটি এবং অক্ষয় কুমার তুমুল অশান্তি করছে নিজেদের মধ্যে। ভিডিওটি প্রথমে সিরিয়াস মনে হলেও ভালো করে দেখলে বোঝা যাবে ভিডিওটি মজার দৃশ্য হিসেবে রেকর্ড করা হয়েছে।

অক্ষয় কুমার নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করে লিখেছেন যে, এই মজার একটি মারামারির ভিডিও গুরুত্বপূর্ণ। সোশ্যাল মিডিয়াতে পোস্ট আবার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। সিরিয়াস ছবির পরিচালনা করলেও রহিত শেটি যে আপাদমস্তক একজন প্রাণবন্ত পরিচালক তা আবারো প্রমাণ হয়ে গেল এই ভিডিও থেকে।