কালো রংয়ের স্বল্প পোশাকে খাটের উপর শুয়ে ফটোশুট করে সকলকে চমকে দিলেন রিয়া সেন

9
কালো রংয়ের স্বল্প পোশাকে খাটের উপর শুয়ে ফটোশুট করে সকলকে চমকে দিলেন রিয়া সেন

আবারও খোলামেলা পোশাকে ফটোশুট করে সকলকে চমকে দিলেন রিয়া সেন। মৌসুমী সেন এর ছোট কন্যা ইনস্টাগ্রাম প্রোফাইল আছে কতখানি একটিভ তা আমরা সকলেই জানি। এর আগেও বহু উন্মুক্ত পোশাকে ফটোশুট করে পুরুষদের মনে ঝড় তুলে দিয়েছেন রিয়া সেন। তার ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। তিনি এখন পুরুষদের কাছে একজন ডিভা।

আর সেই কারণেই নিজে ফটোশুট একেবারেই থামাতে চান না এই চলচ্চিত্র অভিনেত্রী। তিনি একের পর এক বোল্ড এবং বিউটিফুল ফটো শুট করে সকলকে তাক লাগিয়ে দিতে চাইছেন। সম্প্রতি আরও একটি ছবি তার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

এই ছবিটিতে দেখা যাচ্ছে তাকে একটি কালো রংয়ের স্বল্প পোশাকে। এই পোশাকটি পরে তিনি খাটের উপর শুয়ে রয়েছেন। তার পা রয়েছে নিচের দিকে। তার পোশাক এতটাই স্বল্প যে, তার শরীরের বেশিরভাগ অংশ উন্মুক্ত হয়ে রয়েছে। ফটো শুট করার সময় তিনি ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন, এবং তার হাতে রয়েছে চুলের উপরে।

এই বল্ড ফটোশুট দেখে আবারও রিয়া সেনের সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে গেল। একের পর এক কমেন্টে ভর্তি হয়ে গেছে তার ছবির কমেন্ট বক্স। লাইক করার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে শেয়ার করার সংখ্যা। এরকম আরো ছবি যেন অদূর ভবিষ্যতে তিনি দেন, তার জন্য কমেন্টে সকলে অনুরোধ জানিয়েছেন এই অভিনেত্রীকে।