সুশান্তের জন্য ভাই সৌভিকের দ্বারা মাদক আনাতেন, জেরায় স্বীকার করল রিয়া চক্রবর্তী

5
সুশান্তের জন্য ভাই সৌভিকের দ্বারা মাদক আনাতেন, জেরায় স্বীকার করল রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের মামলা নতুন পথে এগোচ্ছে। খুনের অভিযোগের পাশাপাশি এই মামলার সাথে ড্রাগের যোগাযোগ খুঁজে পেয়েছেন তদন্তকারীরা। রবিবারের পর সোমবারেও নারকোটিকস বিভাগের তরফ থেকে সুশান্তের প্রেমিকা তথা মডেল-অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে জেরা করার জন্য ডেকে পাঠানো হয়। সূত্রের খবর, এদিন রিয়া স্বীকার করেছেন, তার ভাই সৌভিক চক্রবর্তীর মাধ্যমে তিনি সুশান্তের জন্য ড্রাগ আনাতেন।

নারকটিকস কন্ট্রোল ব্যুরোর তরফ থেকে জানানো হয়েছে, আজ সকাল থেকে সুশান্তের হাউসকিপার তথা মাদক সরবরাহকারী স্যামুয়েল মিরান্ডার মুখোমুখি বসিয়ে রিয়াকে জেরা করেন আধিকারিকেরা। দীর্ঘ ৮ ঘণ্টা জেরা করার পর রিয়া স্বীকার করে নেন, সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। আর এ কাজে তাকে সাহায্য করতো তার ভাই সৌভিক চক্রবর্তী। ড্রাগ পাচারকারীদের কাছ থেকে সৌভিকই রিয়াকে ড্রাগ এনে দিতেন।

নারকোটিকস বিভাগের তরফ থেকে আরো জানা গেছে, এদিন জেরা করতে গিয়ে রিয়ার সাফাইয়ে অনেক অসঙ্গতি খুঁজে পেয়েছেন আধিকারিকেরা। তাই আগামীকাল অর্থাৎ মঙ্গলবারেও রিয়াকে জেরার জন্য নারকোটিকস বিভাগের অফিসে ডেকে পাঠানো হয়েছে। উল্লেখ্য, মাদক সরবরাহের দায়ে অভিযুক্ত সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাকে গত শুক্রবার গ্রেপ্তার করেছে পুলিশ।

সম্প্রতি, মাদক পাচারকারীদের সাথে রিয়ার একটি কথোপকথন ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকেই নেটিজেনরা দাবি করতে থাকে, রিয়া মাদক সেবনের সাথে জড়িত। এরপর এই প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের পরিবারের তরফ থেকে রিয়ার বিরুদ্ধে অভিযোগ করা হয়, তিনি নাকি জোর করে বা সুশান্তের অজান্তেই তাকে মাদক সেবনে অভ্যস্ত করে তুলেছিলেন। এরপর থেকেই মাদক পাচার চক্রের সাথে জড়িতদের খোঁজে তদন্তে নামে পুলিশ।