লাল-হলুদ শাড়ি গা ভর্তি গয়না নিয়ে হিন্দি গান তুমুল নাচ অভিনেত্রী ঋত্বিকা সেনের

22
লাল-হলুদ শাড়ি গা ভর্তি গয়না নিয়ে হিন্দি গান তুমুল নাচ অভিনেত্রী ঋত্বিকা সেনের

বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত মুখ ঋত্বিকা সেন। এই সুন্দরী অভিনেত্রী খুব ছোট বয়স থেকেই অভিনয় করতে শুরু করেন। ২০১০ সালে রবি কিনাগীর ‘ওয়ান্টেড’ ছবিতে শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেছিলেন তিনি। তারপর জনপ্রিয় ধারাবাহিক ‘বৌ কথা কও’তেও শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। বড় হয়ে ফের অভিনয় জগতে ফিরেছেন তিনি। রাজ চক্রবর্তীর পরিচালনায় বরবাদ সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে তাকে।

বর্তমান প্রজন্মের অন্যান্য শিল্পীর মতো তিনিও সোশ্যাল মিডিয়ায় বরাবর বেশ একটিভ থাকেন। তার অনুরাগীর সংখ্যাটা নেহাত কিছু কম নয়। অভিনেত্রী প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি কিংবা নিজের তৈরি করা রিল ভিডিও শেয়ার করে থাকেন ইনস্টাগ্রামে। এবারেও তিনি নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। ‘ইন আঁখো কি মাস্তি’ জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে স্লো মোশনে একটি নাচ সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তিনি।

ব্যবসায়ী তিনি লিখেছেন যখন তিনি নাচছিলেন তখন তিনি জানাতেন না যে ক্যামেরা অন আছে! লাল-হলুদ শাড়ি, লাল ব্লাউজ, মাথার খোপায় ফুল এবং তার সঙ্গে মানানসই গয়না পরে এই নাচটি পরিবেশনা করেছেন তিনি। ভিডিওটি অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। সকলেই তার প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স।