ঘর সাজাতে ব্যস্ত ঋতাভরী, অভিনেত্রীর নতুন রুপে ছবি ভাইরাল, দেখুন সেই ছবি

106
ঘর সাজাতে ব্যস্ত ঋতাভরী, অভিনেত্রীর নতুন রুপে ছবি ভাইরাল, দেখুন সেই ছবি

ঋতাভরী চক্রবর্তী কে আমরা সবাই জানি। খুব মিষ্টি এবং অসামান্য প্রতিভার অধিকারী এই অভিনেত্রী। সিনেমা পরিচালনা করা হোক বা নিজের সিনেমায় অভিনয় করা হোক সব দিকে সমান পারদর্শী এবং সমান সাবলীল তিনি। মিষ্টি এই মেয়েটিকে পছন্দ করেন প্রত্যেক ব্যক্তি। তার ফ্যান সংখ্যাও নেহাত কম নয়। তার শেষ ছবি ব্রহ্মা জানেন গোপন কর্মটি এই সিনেমায় অসাধারণ অভিনয় করে প্রত্যেকের মন জয় করেছেন তিনি।

রুপোলি পর্দায় তার প্রথম অভিনয় ছিল স্টার জলসার ওগো বধূ সুন্দরী এই সিরিয়াল থেকে। এ সিরিয়াল দিয়ে ঘরে ঘরে প্রত্যেক মা বৌমার মন জয় করেছিলেন তিনি। মিষ্টি এই মেয়ের মিষ্টি অভিনয়ের দেখতে প্রত্যেকদিন ঠিক রাত ন’টায় স্টার জলসা সামনে বসে পড়ত ঘরের ঘরের মেয়েরা। এই সময় যখন প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীরা বাড়িতে বসে নিজেদের মতো সময় কাটাচ্ছেন কেউ গান করে কেউ ছবি একে কেউ নাচ করে কেউ রেঁধে নিজের অপূর্ণ ইচ্ছে গুলো পূর্ণ করে নিচ্ছে।

সেখানে ঋতাভরী ও হাতে তুলে নিয়েছে রং তুলি। একটি সুন্দর ছবি তিনি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে অপূর্ব সুন্দর ভাবে সাজিয়েছেন তিনি তার ব্যালকনি। সেখানে বিভিন্ন বাহারি গাছের মধ্যে রং-তুলি নিয়ে বসে আছেন তিনি। সঙ্গে তার বোন রয়েছে সেখানে। সামনে তার একটা পেইন্টিং এর ছবি দেখা যাচ্ছে। তার ইনস্টাগ্রামে তিনি লিখেছেন যে রং তুলি নিয়ে তার ব্যালকনি তাকে আরো সুন্দর করে সাজাতে চাইছেন তিনি। এর থেকেই তার এই প্রতিভার কথা জানতে পারছে তার ফ্যানেরা।

View this post on Instagram

Am sending my smile to you. 🤗

A post shared by Ritabhari Chakraborty (@ritabhari_chakraborty) on

পরিচালনা অভিনয়ের পাশাপাশি যে তিনি এত সুন্দর রং করতে পারেন এটা হয়তো অজানাই থেকে যেত তার ফ্যান দের কাছে। এই ছবি দেখে বোঝা যাচ্ছে কিভাবে তিনি তার অবসর সময়টা সুন্দর ভাবে কাজে লাগাচ্ছেন। টাইট সিডিউল হওয়ার কারণে প্রত্যেক অভিনেতা অভিনেত্রীরাই নিজের বাড়িতে সময় কাটাতে একেবারেই পান না। তাই যতদিন লকডাউন থাকবে এই সময়টা সম্পূর্ণভাবে নিজের মতো করে কাটাতে চাইছেন প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী। এই কারণে ঋতাভরী নিজের মতো করে নিজের সময় তার নিজের বাড়িতে কাটাচ্ছেন সুন্দরভাবে।