গোপনে বিয়ে করলেন রিমঝিম! ভুয়ো খবরে জেরবার অভিনেত্রী

8
গোপনে বিয়ে করলেন রিমঝিম! ভুয়ো খবরে জেরবার অভিনেত্রী

একইসঙ্গে অসাধারণ অভিনেত্রী এবং নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি লাভ করেছিলেন রিমঝিম মিত্র। বড় পর্দায় দুর্দান্ত অভিনয় করার পর সম্প্রতি তিনি জি বাংলার কৃষ্ণকলি সিরিয়ালের নায়িকা চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। সিরিয়ালের তার বিপরীতে অভিনয় করছেন বিভান। বিভানের সঙ্গে দীর্ঘদিন ধরে চুটিয়ে সংসার করছেন রিমঝিম, তবে বাস্তবে নয়, শুধুমাত্রই কৃষ্ণকলি শুটিংয়ে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে একটি খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল, যেখানে শোনা যাচ্ছিল যে চুপিচুপি নাকি বিয়ে পর্ব সেরে ফেলেছেন রিমঝিম এবং বিভাণ। কোলে একটি সন্তান নিয়ে সম্প্রতি একটি ছবি ও শেয়ার করে রিমঝিম, তবে আসল ব্যাপারটা একেবারেই অন্যরকম।

না গোপনে একেবারেই বিয়ে করেনি রিমঝিম। এর আগে সোশ্যাল মিডিয়াতে বহু খবর ছড়িয়ে পড়েছিল তার নামে। বারবার এই রকম বহু খবরে একেবারেই জেরবার হয়ে পড়েন অভিনেত্রী। কিন্তু কখনও তিনি এই সব নিয়ে কোনো কথা বলেননি। অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে এইরকম খবর প্রায় সেই শোনা যায় সোশ্যাল মিডিয়াতে। স্বাভাবিকভাবেই রিমঝিমের সেই তালিকায় পড়েন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি সকলের সামনে নিয়ে আসেন রিমঝিম। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে তার কোলে শুয়ে রয়েছে একটি ছোট শিশু। কিন্তু সে ছেলে না মেয়ে? এই প্রশ্নের উত্তরে পাশে একটি শব্দ “কালুয়া”। তার পরেও যখন সকলের কাছে বক্তব্য স্পষ্ট হলো না, তখন আস্তে আস্তে চাদর সরিয়ে মুখ দেখালেন কৃষ্ণকলি।

সম্ভবত তার গায়ের রং এবং নাম কে মাথায় রেখে এমন উত্তর দেওয়া হয়েছিল। ব্যক্তিগত জীবনে বহুবার খবরকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে নিজের কাজে ব্যস্ত হয়ে থাকেন অভিনেত্রী রিমঝিম মিত্র। কিন্তু এইবার একটু অন্যরকমভাবে ভুয়া খবর এর উত্তর দিতে তার ইচ্ছে হলো। তাই তার সহকর্মীর সাহায্যে এই ভিডিও তৈরি করেছেন রিমঝিম। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে তার বুদ্ধির প্রশংসা করতে দ্বিরুক্তি প্রকাশ করেনি নেটিজেনরা।