ফেরার কুস্তিগীর সুশীল কুমার! লুকআউট নোটিশ জারি করলো দিল্লি পুলিশ

14
ফেরার কুস্তিগীর সুশীল কুমার! লুকআউট নোটিশ জারি করলো দিল্লি পুলিশ

খুনের মামলায় বিশ্রী ভাবে জড়িয়ে গিয়েছেন অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমার। বর্তমানে তিনি ফেরার। তাকে খোঁজার জন্য পুলিশ চারিদিকে হন্যে হয়ে ঘুরছে। অথচ সুশীলকুমারের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। শেষমেষ বাধ্য হয়ে এবার সুশীল কুমারকে ধরিয়ে দেওয়ার জন্য পুরস্কার মূল্য ঘোষণা করলো দিল্লি পুলিশ। কোনও ব্যক্তি যদি সুশীলের খোঁজ দিতে পারেন তাহলে তাকে পুরস্কার মূল্য হিসেবে এক লক্ষ টাকা দেওয়া হবে।

সুশীলের পাশাপাশি খুনের মামলার সঙ্গে জড়িত অপর এক অভিযুক্ত অজয়েরও কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। যদি কোনো ব্যক্তি দিল্লি পুলিশকে অজয়ের খোঁজ দিতে পারেন তাহলে তিনি পাবেন ৫০ হাজার টাকা। ছাত্রাসাল স্টেডিয়ামে সাগর কুমার খুনের মামলার অভিযুক্ত হিসেবে হ্যাঁ দুইবার অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ।

প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন সাগর কুমারের হত্যা মামলায় সুশীল কুমারের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে দিল দিল্লি পুলিশ। এই ঘটনায় সুশীলকুমার ছাড়াও আরও নয় জনের নাম জড়িয়েছে। প্রসঙ্গত সাগর কুমার খুনের মামলায় তদন্তে নেমে পুলিশ প্রাথমিকভাবে জানতে পারে যে পার্কিং নিয়ে সমস্যার কারণেই নাকি হাতাহাতিতে মারা গিয়েছে সাগর কুমার।

পরে অবশ্য এই ঘটনার পেছনের সম্পত্তি সম্পর্কিত বিবাদের আভাস পায় পুলিশ। তদন্ত এখনো চলছে। আপাতত এই ঘটনার সঙ্গে জড়িত মূল অভিযুক্তদের গ্রেফতার করতে চাইছে পুলিশ।