ভাড়ারে টান! খরচ জোগাতে ভারতের দু-দুটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

7
ভাড়ারে টান! খরচ জোগাতে ভারতের দু-দুটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের ‘দেশি গার্ল ‘ (Desi Girl) প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের গন্ডি ছাড়িয়ে হলিউডে পাড়ি দিয়েছেন তা বেশ অনেক দিনই হল। ২০১৮ সালে আমেরিকান পপ গায়ক নিক জোনাসের (Nick Jones) সাথে গাঁটছড়া বাঁধার পর থেকে সেই সুদূর লস অ্যাঞ্জেলসে সুখে সংসার করছেন তিনি তাঁর ভালোবাসার মানুষটির সাথে। কিছুদিন আগেই নিউইয়র্কে একটি রেস্তোঁরাও খুলেছেন প্রিয়াঙ্কা। তাঁর এই ভারতীয় রেস্তোঁরাটির নাম রেখেছেন ‘সোনা’।

সদ্য ৩৯ বছরে পা দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে কর্মসূত্রে প্রিয়াঙ্কা ছিলেন লন্ডনে, আর নিক ছিলেন লস অ্যাঞ্জেলসে। তবে স্ত্রীর থেকে হাজার মাইল দূরে থাকলেও জন্মদিনে তাঁকে বিশেষ উপহার পাঠাতে ভোলেননি নিক। জন্মদিনে প্রিয়াঙ্কাকে ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা দামী রেড ওয়াইনের বোতল উপহার দিয়েছেন পপ তারকা। যার দাম ১৩ লক্ষ টাকা! সেইসাথে প্রিয়াঙ্কার দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে নিক লিখেছিলেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। পৃথিবীর সমস্ত সুখের অধিকারী তুমি। আজ এবং প্রতিটা দিন। আমি তোমাকে ভালবাসি’।

বি-টাউনের পাশাপাশি হলিউডেও নিজের বেশ ভালোই পরিচিতি তৈরি করেছেন পিকি চপস। ২০১৯ সালে ২০ মিলিয়ন ডলারের বিনিময়ে লস অ্যাঞ্জেলসের সান ফার্নাডো ভ্যালিতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন নিক-প্রিয়াঙ্কা, নাম রেখেছিলেন ‘এনসিনো’। সেখানেই এখন চুটিয়ে সংসার করছেন তাঁরা। তাঁদের বিলাসবহুল জীবপযাপন বিশ্বের অনেক ধনী ব্যাক্তিদের ঈর্ষার কারণ।

বরাবরই বিলাসবহুল জীবনযাপনই পছন্দ প্রিয়াঙ্কার। জানা যায় সবমিলিয়ে ২০০ কোটিরও বেশি সম্পত্তির অধিকারী তিনি। ক্যালিফোর্নিয়াতেই রয়েছে অভিনেত্রীর ১৪৪ কোটি টাকার বাংলো। প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এই বাড়িতে ৭টি বেডরুম ,১১ বাথরুম সহ রয়েছে একাধিক সুযোগ সুবিধা। এছাড়া ভারতের গোয়াতেই বাঘা বিচের কাছে ২০ কোটির টাকার বিলাসবহুল বাংলো রয়েছে প্রিয়াঙ্কার। অন্যদিকে মুম্বইয়ের ভার্সোবা অঞ্চলে ভিনটেজ আর্কিটেকচার দিয়ে তৈরি ১০০ কোটি টাকার বাংলো রয়েছে প্রিয়াঙ্কার। এছাড়া মুম্বাইয়ের বিলাসবহুল এলাকা জুহুতে অবস্থিত তাঁর ঝাঁচকচকে কর্মযোগ অ্যাপার্টমেন্টের কথা তো নিশ্চয়ই সবাই জানেন। ২০১৮ সালে এই সুবিশাল বাংলোতেই বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন দেশি গার্ল।

তবে সম্প্রতি প্রকাশ্যে এসেছে প্রিয়াঙ্কা চোপড়ার দু-দুটি অ্যাপার্টমেন্ট বিক্রি দেওয়ার খবর। জানা গেছে ৭ কোটি টাকায় দুটি অ্যাপার্টমেন্ট প্রিয়াঙ্কা বিক্রি করেছেন। এছাড়াও, মুম্বাইয়ের পশ্চিম অন্ধেরিতে অবস্থিত অফিসের দ্বিতীয় তলা ২.১১ লক্ষ টাকায় লিজ দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে তিনি ‘The Sky is Pink’ এবং হলিউডের ব্যঙ্গাত্মক নাটক ‘The White Tiger’ -এ অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।