সাবিনা হটাও তৃণমূল বাঁচাও! পোস্টার ঘিরে চাঞ্চল্য মালদায়

9
সাবিনা হটাও তৃণমূল বাঁচাও! পোস্টার ঘিরে চাঞ্চল্য মালদায়

মালদা,২৬ এপ্রিল : এই জেলায় তৃণমূলকে বাঁচাতে গেলে দ্রুত দলের জেলা কমিটির পরিবর্তন করতে হবে। নইলে এই জেলা থেকে দল নিশ্চিহ্ন হয়ে যাবে। মন্ত্রী সাবিনা ইয়াসমিন কংগ্রেসিদের প্রাধান্য দিচ্ছেন। পুরনো যারা তৃণমূল তাদের কোণঠাসা করে রাখা হয়েছে। মন্ত্রী সাবিনা ইয়াসমিন যোগাযোগ রেখেছেন শুভেন্দু অধিকারীর সঙ্গে। দলকে সমস্ত বিষয় জানানো হবে।এ ছাড়াও একাধিক বিষয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করা হয় সাংবাদিক বৈঠকে।

মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ মোথাবাড়ি এলাকায় এক সাংবাদিক সম্মেলনে এই বিস্ফোরক মন্তব্য করলেন কালিয়াচক ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি সুধীর দাস। এছাড়াও সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন কালিয়াচক ২ নম্বর পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি টিংকুর রহমান বিশ্বাস সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

তবে মঙ্গলবার সকাল থেকে সাবিনাকে চাইনা এমন পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়ায় মোথাবাড়ি এলাকায়। কে বা কারা পোস্টার আটকেছে তা নিয়ে মন্তব্য করতে চাননি কেউ। তবে এই দিন মন্ত্রী সাবিনা ইয়াসমিন কলকাতায় থাকার জন্য তিনি মোবাইল মারফত জানিয়েছেন পাগলে কিনা বলে, ছাগলে কিনা খায়। কেউবা কারা ষড়যন্ত্র করে তার বিরোধিতা করছেন। ক্ষমতা থাকলে প্রমাণ করুক।