মনে আছে সেই ছোট্ট ভুতুকে, জানুন সেই ছোট্ট ভুতু এখন কোথায়?

15
মনে আছে সেই ছোট্ট ভুতুকে, জানুন সেই ছোট্ট ভুতু এখন কোথায়?

মনে আছে সেই ছোট্ট ভুতুকে,যে কিনা ভূত হয়ে গোটা বাড়িটা মাতিয়ে রাখতো? জি বাংলায় “ভুতু” ধারাবাহিকটি বিশেষভাবে জনপ্রিয়তা লাভ করেছিল দর্শকদের মনে, যেখানে দুষ্টু মিষ্টি ছোট্ট একটি ভূতের কাহিনী ছিল। তবে সেই ছোট্ট ভুতু আজ কিন্তু আর ছোট্ট নয়, সে কিন্তু এখন বড় হওয়ার দোরগোড়ায়।

বাংলা অভিনয় জগতে সর্বদাই শিশুশিল্পীদের একটি বিশেষ জায়গা রয়েছে, তবে এই ছোট্ট ভুতু কিন্তু শুধুমাত্র বাংলা ধারাবাহিক এই আটকে নেই, সে তার অভিনয় দক্ষতায় পৌঁছে গেছে হিন্দি ধারাবাহিকেও। এখন প্রশ্ন হচ্ছে সেই ছোট্ট ভুতু এখন কোথায়?

না ছোট্ট ভুতু বললে ভুল হবে কারণ, এখন সে বেশ বড় হয়ে গেছে। ভুতুর চরিত্রে অভিনয় করেছিলেন আর্শিয়া মুখার্জি, দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ছোট্ট ভূতের কাহিনী। ছোট্ট মিষ্টি ভুতের সারাদিনের কাজ ছিল তার হারিয়ে যাওয়া আমাকে খোঁজা, যে গল্পটি দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল। আর্শিয়া বর্তমানে সপ্তম শ্রেণীর ছাত্রী, এখন অনেকটাই বড়ো।

ভুতু সিরিয়ালে অভিনয় করার পরেই সে বিনোদন জগত থেকে কিছু সময়ের জন্য ছুটি নিয়েছিল যা আজও চলছে কিন্তু অভিনয় জগৎ থেকে বেশ কিছুটা দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় নিজের অনুরাগীদের সঙ্গে কিন্তু বেশ মতোই থাকে । ছোট আর্শিয়া পড়াশোনার পাশাপাশি খুব ভালো রান্না করতেও পারে।

মাঝে মাঝেই ইনস্টাগ্রামে নানা রকম দুষ্টু মিষ্টির ছবি শেয়ার করে। তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল “শ্রী কৃষ্ণভক্ত মীরাতে” অভিনয় করতে। এখন একটাই প্রশ্ন কবে সেই দুষ্টু মিষ্টি মেয়েটা কে আবার টিভির পর্দায় দেখা যাবে?