ফোন পে প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের জন্য বিশেষ অফার নিয়ে আসলো সংশ্লিষ্ট সংস্থা

16
ফোন পে প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের জন্য বিশেষ অফার নিয়ে আসলো সংশ্লিষ্ট সংস্থা

এই মুহূর্তে ডিজিটাল পেমেন্টের অন্যতম জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে ফোন পে। অনলাইনে লেনদেন করার ক্ষেত্রে ফোন পে এর উপর ভরসা করেন বহু মানুষ। গ্রাহকের সুবিধার্থে এবার নতুন ফিচার্স চালু করছে ফোন পে। এই ফোন পে প্ল্যাটফর্ম এবার ইনসিওরেন্স রেগুলেটরি অ্যান্ড ডেভেলপমেন্ট অথোরিটি অফ ইন্ডিয়া ইনসিওরেন্স ব্রোকিং করতে শুরু করেছে।

এই লাইসেন্স পেলে ফোন পে যে কোনো প্রোডাক্ট বিতরণ করতে পারবে। এফ আর যাদের ইন্সুরেন্স করার ইচ্ছে আছে তারা এই প্ল্যাটফর্ম ব্যবহার করে উপকৃত হতে পারবেন। ফোন পে ব্যবহার করে যে কোনো প্রকারের ইনসিওরেন্স কেনা যেতে পারে। সম্প্রতি এই অনলাইন লেনদেন সংস্থাটি এমনই এক নতুন পদ্ধতি চালু করেছে।

ইনসিওরেন্স কর্পোরেট এজেন্ট লাইসেন্সের মাধ্যমে ফোন পে ব্যবহার করে এবার থেকে স্বাস্থ্য বিমা, সাধারণ বিমা, জীবন বিমাও কিনতে পারবেন গ্রাহক। অর্থাৎ এই একটি প্লাটফর্ম মারফত সমস্ত বীমা সংস্থাকে যাচাই করে নিতে পারবেন। এবং নিজের সুবিধামতো বীমা করাতে পারবেন।

ফোন পের ভাইস প্রেসিডেন্ট (Phone Pe Vice President) ও বিমার প্রধান (Insurance Head) গুঞ্জন ঘাই জানালেন, সাইসেন্স বিমা সংস্থার জন্য এটি একটি বড় সুযোগ হতে চলেছে। এই পদ্ধতি চালু হলে বিমার সেক্টরে নিজেদের অবস্থান আরও দৃঢ় করতে পারবে সংশ্লিষ্ট সংস্থা। এমনটাই আশা করছেন তিনি।