হারমোনিয়াম বাজিয়ে ‘রঙ বরসে’ গাইলেন রেখা, তুমুল ভাইরাল ভিডিও

10
হারমোনিয়াম বাজিয়ে ‘রঙ বরসে’ গাইলেন রেখা, তুমুল ভাইরাল ভিডিও

রঙে রঙে চারপাশ রঙিন হয়ে উঠেছে, দূর থেকে শোনা যাচ্ছে কোকিলের কুহুতান, আর এই সবের ইঙ্গিত একটাই বসন্ত এসে গেছে‌। এই বসন্ত রংয়ের বসন্ত, হোলির আনন্দে মেতে উঠেছে সবাই। এই উৎসব প্রত্যেকের, তাই ছোট থেকে বড় সবাই রং খেলায় মেতে উঠেছে কিন্তু শুধু তো রং খেলা নয় সাথে রয়েছে নাচ-গান হুল্লোড়, এছাড়া বসন্ত উৎসব একেবারেই তুচ্ছ।

তাই আমরা সবাই অর্থাৎ সাধারণ মানুষ থেকে শুরু করে সব সেলিব্রিটিরা হোলি খেলার সময় স্বাভাবিকভাবেই যে গানটিকে গুন গুন করে গায়, সেটি আসলে অমিতাভ বচ্চন ও রেখা অভিনীত সিলসিলা ছবির গান। এই গান ছাড়া হোলি একেবারেই অসম্পূর্ণ। অমিতাভ বচ্চনের গাওয়া ‘রাঙ্গ বরসে ভিগে চুনরওয়ালি’ দেখতে দেখতে ত্রিশ বছর পার করে ফেলল কিন্তু তাতে কি? সময়ের সাথে সাথে এই গানের মাদকতা যেন আরো বেশি বৃদ্ধি পেয়েছে।

সম্প্রতি হোলির মরসুমে এই গানের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে সেই ছবির এভারগ্রীন হিরোইন রেখা নিজের গলায় হারমোনিয়াম বাজিয়ে গান শুরু করেছেন। সেই ভিডিওতে তাকে অনবদ্য দেখতে লাগছে, কারণ পরনে তার এক সুন্দর কাঞ্জিবরম শাড়ি, কপালে ছোট্ট টিপ ও মাথায় সিঁদুর যা তার সৌন্দর্যকে আরো বেশি ঠিকরে বের করে নিয়ে আসছে।

ভিডিও ক্লিপটি অনেক পুরনো হলেও সম্প্রতি ভাইরাল হওয়ার কারণে মানুষের মন কেড়েছে অনেকটাই। আসলে কাপিল শর্মা শো এর এই ভিডিও ক্লিপ যেখানে রেখার গলায় গান শুনে উচ্ছসিত স্বয়ং কপিল শর্মাও। পুরনো ভিডিও হলে কি হবে? তা দেখে উচ্ছ্বসিত নেটিজেনেরাও।